রাঙ্গুনিয়ায় ইউপি সদস্যের উপর হামলা, প্রতিবাদে এলাকাবাসীর বিক্ষোভ

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ  রাঙ্গুনিয়ায় অভিজিৎ দে অভি (৪৫) নামে এক ইউপি সদস্যের উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। তিনি উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য। গুরুতর আহত অভি বর্তমানে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

শনিবার (৩০ এপ্রিল) সকালে এই হামলার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাকাবাসী। মরিয়মনগর ডিসি সড়কের স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউপি কার্যালয়ের সামনে আয়োজিত মানববন্ধন শেষে সমাবেশে সভাপতিত্ব করেন শান্তিনিকেতন সার্বজনিন শ্রী শ্রী কৃষ্ণ উদয়ন মন্দির ,সভাপতি প্রদীপ দত্ত।

বক্তব্য দেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. নূর উল্লাহ, মাস্টার অসিত বরণ চৌধুরী, দ্বিজন দে, আহত অভি’র মা রেণু বালা দে, সুপংকর দে শুভ রাধিকা প্রমুখ। পরে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শান্তিনিকেতন সার্বজনিন শ্রী শ্রী কৃষ্ণ উদয়ন মন্দিরে গিয়ে শেষ হয়। এসময় বক্তারা ইউপি সদস্য অভিজিৎ কুমার দে অভি’র উপর হামলার তীব্র প্রতিবাদ জানান এবং জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী জানান। অন্যথায় আরও বড় কর্মসূচীর ঘোষণা দেওয়া হবে বলে আন্দোলনকারীরা হুশিয়ারি দেন।

উল্লেখ্য গত ২৮ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের জ্বালাকুমারী মন্দিরের উত্তর পাশে রাস্তার উপর অভিজিৎ দে অভি’র উপর হামলা চালায় দুর্বৃত্তরা। তাকে লোহার রড ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করে গুরুতর আহত করে। এই ঘটনায় শুক্রবার রাতে রাঙ্গুনিয়া থানায় ২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৫/৬ জনকে বিবাদী করে মামলা দায়ের করা  হয়। আসামীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছেন বলে জানান রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী।