রাঙ্গুনিয়ায় আওয়ামীলীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালিত

রাঙ্গুনিয়ায় আওয়ামীলীগের আলোচনা সভায় বক্তব্য দিচ্ছেন ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: ঐতিহাসিক জেল হত্যা দিবস উপলক্ষে রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ মাহফিল ও আলোচনা সভা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিকালে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল মোনাফ সিকদার।

প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ ও উপ-প্রচার প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান বাদশা’র যৌথ সঞ্চলনায় সভায় উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য মাস্টার আসলাম খান, সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার শামসুল আলম তালুকদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম বাদশা, জাহেদুল আলম চৌধুরী আইয়ুব, সম্পাদক মণ্ডলীর সদস্য নিজাম উদ্দিন বাদশা, কাউছার নূর লিটন, ফারুক আহমেদ তালুকদার, প্রকৌশলী প্রদীপ বড়ুয়া, জসিম উদ্দিন শাহ, হালিম আব্দুল্লাহ, সদস্য শেখ মুজিবুর রহমান চৌধুরী, জাহেদুল ইসলাম, সিরাজুল ইসলাম, আবুল মনছুর, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হারুন সওদাগর, আনোয়ার হোসেন তালুকদার, জামাল উদ্দিন, সৈয়দুল আলম তালুকদার, নুরুল আবছার তালুকদার, উপজেলা যুবলীগের সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজু, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুচ, সিনিয়র সহ সভাপতি বদিউল খায়ের লিটন চৌধুরী, উপজেলা কৃষক লীগের সভাপতি আইয়ুব রানা, সেচ্ছাসেবক লীগের সভাপতি নাছির উদ্দীন রিয়াজ, সাধারণ সম্পাদক দিদারুল আলম, তাঁতী লীগের আহবায়ক মোরশেদ তালুকদার, যুব মহিলা লীগের আহবায়ক এড. রাহিলা চৌধুরী রেখা, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা, ছাত্রলীগের সভাপতি রাসু, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী শাহ প্রমুখ।

সভায় ঐতিহাসিক এই নৃশংস হত্যাকান্ডের বিষয়ে আলোচনা করা হয় এবং যারা এই ঘৃণ্য বর্বরোচিত হত্যাকাণ্ডের সাথে জড়িত ছিল, তাদের প্রেতাত্মারা এখনো সক্রিয় উল্লেখ করে ভবিষ্যতে তাদের রুখে দিয়ে আওয়ামীলীগের বিজয় নিশ্চিতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। শেষে দোয়া ও মিলাদ পরিচালনা করেন মাওলানা আইয়ুব নূরী ফরহাদাবাদী।