রাঙ্গুনিয়ায় অগ্নিদগ্ধ হয়ে ইউপি সচিবের মৃত্যু

রাঙ্গুনিয়ায় অগ্নিকান্ডে নিহত ইউপি সচিব ইন্দ্রলাল তঞ্চঙ্গ্যা
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় অগ্নিদগ্ধ হয়ে এক ইউপি সচিবের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার নাম ইন্দ্রলাল তঞ্চঙ্গ্যা (৫১)। তিনি কাপ্তাই উপজেলার ৩নং চিৎমরম ইউনিয়ন পরিষদের সচিব হিসেবে দায়িত্বরত ছিলেন। গত ২৬ আগস্ট উপজেলার চন্দ্রঘোনা বনগ্রাম এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে দগ্ধ হয়েছিলেন তিনি সহ তার পরিবারের কয়েকজন সদস্য। তার বাড়ি রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ডাক্তার  পাড়ার বাসিন্দা হলেও চাকরির সুবাদে তিনি দীর্ঘদিন ধরে বনগ্রাম এলাকায় ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতেন।

নিহতের আত্মীয় ডেন্টাল সার্জন ডা. সুপ্রিয় তঞ্চঙ্গ্যা তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, প্রয়াত সচিব ইন্দ্রলাল তঞ্চঙ্গ্যার মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রাজস্থলীর গ্রামের বাড়িতে আনা নেওয়া হয়েছে। আজ (শুক্রবার) তাঁর অনিত্য সভা শেষে গ্রামের বাড়িতে সৎকার করা হবে।

উল্লেখ্য গত ২৬ আগস্ট দিবাগত রাত ৩ টার দিকে চন্দ্রঘোনা বনগ্রাম এলাকায় তাঁর বাসাবাড়ীর পাশে আগুন লাগলে সিঁড়ি দিয়ে নামতে গিয়ে তিনি, তাঁর সহধর্মিণী, মেয়ে জিনিয়া সহ আরোও ৮ জন আগুনে দগ্ধ হন। এরপর তাদেরকে প্রথমে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হয়। দগ্ধ হওয়া বাকীরা এখনো চিকিৎসাধীন রয়েছেন।