রাঙ্গুনিয়ার মরিয়মনগর স্কুলে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ার মরিয়মনগর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ আগস্ট) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে সাধারণ অভিভাবক সদস্য পদে এমরান হোসেন ২০৫ ভোট পেয়ে প্রথম, মোহাম্মদ ইউনুছ ২০৩ ভোট পেয়ে দ্বিতীয়, মো. নজরুল ইসলাম ১৯১ ভোট পেয়ে তৃতীয় এবং মোহাম্মদ নাছির শাহ ১৮৩ ভোট পেয়ে ম্যানেজিং কমিটিতে অন্তর্ভুক্তির জন্য নির্বাচিত হয়েছেন। এছাড়া শওকত আলী ১৪০টি, নাছের আহমদ ১২৯টি এবং নূর মোহাম্মদ ১১৬টি ভোট পেয়ে প্রতিদ্বন্ধিতা করেন।

অন্যদিকে সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে নিলু আক্তার ২৩৬টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি খতিজা বেগম পেয়েছেন ১৭৬ ভোট। নির্বাচনে মোট ৬৯৪ ভোটের মধ্যে সংগৃহীত হয়েছে ৪৫৭টি। যার মধ্যে বাতিল হয়েছে ১৬টি ভোট।

এছাড়া সাধারণ শিক্ষক প্রতিনিধি পদে প্রিয়তোষ বিশ্বাস ৭টি পেয়ে প্রথম ও মো. খোরশেদ আলম ৫টি ভোট পেয়ে দ্বিতীয় হয়ে কমিটিতে অন্তর্ভুক্ত হয়েছেন। প্রতিদ্বন্ধি মোহাম্মদ ইলিয়াছ পেয়েছেন ৪ ভোট।

এরআগে বিনাপ্রতিদ্বন্ধিতায় প্রতিষ্ঠাতা সদস্য হিসেবে এম শাহ আলম চৌধুরী, দাতা সদস্য পদে শওকত হোসেন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে সুরভী বড়ুয়া নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার ও উপজেলা একাডেমিক সুপারভাইজার সুমন শর্মা নির্বাচনের এই ফলাফল ঘোষণা করেন। আগামী ৭ দিনের মধ্যে সভাপতি পদটি চূড়ান্ত করে চট্টগ্রাম শিক্ষাবোর্ডে কমিটি অনুমোদনের জন্য প্রেরণ করা হবে বলে তিনি জানান।

এদিকে ভোট গ্রহণকে কেন্দ্র করে মরিয়মনগ ইউনিয়ন জুড়ে ছিল উৎসবের আমেজ। ভোট গ্রহণ সুষ্ঠুভাবে সম্পাদনে সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জামশেদুল আলম ও রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকীর নেতৃত্ব থানার পুলিশ সদস্যবৃন্দ দায়িত্বরত ছিলেন।