রাঙ্গুনিয়ার বেতাগীতে শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল

বেতাগীতে আওয়ামীলীগের শোক দিবসের সভায় বক্তব্য দেন ইদ্রিচ আজগর
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল আবছার তালুকদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় সম্পাদক মোহাম্মদ ইদ্রিচ আজগর চেয়ারম্যান। সাধারণ সম্পাদক এম এ হান্নান চৌধুরী ও যুগ্ম সম্পাদক এস এইচ এম দিদারুল ইসলামের যৌথ সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহেদুল আলম চৌধুরী আইয়ুব,  প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ, সদস্য জাহেদুল আলম, সিরাজুল করিম সিকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট আয়েশা আক্তার, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ফেরদৌস চৌধুরী, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা বেলাল হোসেন, মহিউদ্দিন, নুরুল হক মাস্টার, প্রণব দে, বিমল মল্লিক, উত্তরজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক জাকেরুল আলম চৌধুরী মুরাদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি টিস্যু দে, ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক নেছার চৌধুরী, ইউনিয়ন যুবলীগের সভাপতি জানে আলম তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল রাসু, সাধারণ সম্পাদক মো. আলী শাহ, ছাত্রলীগ নেতা তানজিল আহমেদ, খোরশেদুল আলম, ইকবাল হোসেন সবুজ,  সিরাজুল ইসলাম প্রমুখ।

শুরুতে খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়৷ শেষে মোনাজাতের মাধ্যমে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সকলের রূহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।