রাঙ্গুনিয়ায় আস্থা অবিচলের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাঙ্গুনিয়ায় আস্থা অবিচলের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন আস্থা অবিচলের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এই উপলক্ষে বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজনে অংশ নিয়েছেন বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা। দীর্ঘদিনের পুরনো স্কুল বন্ধুদের একসাথে পেয়ে আনন্দে মুখরিত হয়ে উঠে পুরো স্কুল প্রাঙ্গন। বিদ্যালয়ের অতিতের স্মৃতি মনে করে অনেকে আবেগে আপ্লুত হতেও দেখা যায়।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুর থেকে বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে এই চিত্র দেখা যায়। দুপুর ৩টার দিকে বিদ্যালয়ের হলরুমে আয়োজিত আলোচনা সভার সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আবদুর রউফ মাস্টার। প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম।

সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম জাহাঙ্গীরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাঙ্গুনিয়া কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক একে.এম সুজা উদ্দিন, ওমান বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক জসিম উদ্দিন, প্রাক্তন বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি আকতার কামাল চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান ও স্কুলের প্রাক্তন সভাপতি মুজিবুল ইসলাম সরফী, বিদ্যালয়ের সভাপতি নিজাম উদ্দিন বাদশা, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক মোহাম্মদ ইউনুচ, আজীবন দাতা সদস্য মোহাম্মদ হারুন, শওকতুল ইসলাম, প্রকৌশলী ওমর ফারুক, সমীরন কান্তি মহাজন, সামসুল আলম, আবদুস সবুর, আহসান হাবিব, আবু ছিদ্দিক, সংগঠনের সিনিয়র সহ সভাপতি এস, এম আবুল ফজল, সদস্য সিরাজুল ইসলাম, আবদুল হান্নান, কামাল উদ্দিন, জমির হোসেন, আবুল কালাম চৌধুরী, এস এম কামাল প্রমুখ।

অনুষ্ঠানে স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহনে নৃত্য, কবিতা ও সংগীত পরিবেশন করা হয়। আস্থা অবিচলের পক্ষ থেকে লোকগীতি লেখক ডাঃ নুরুল আলম নূরীকে এবং সরফভাটা ইউনিয়ন পরিষদের বর্তমান ও প্রাক্তন মহিলা মেম্বার গনকে সংগ্রামী নারী হিসেবে সংবর্ধনা প্রদান করা হয়।