রাঙামাটির লংগদুতে বর্গা শিক্ষিকার গলাকাটা লাশ উদ্ধার

নিহত ফেনসি চাকমা
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটির লংগদু উপজেলাধীন আটারকছড়া ইউনিয়নে ৩৫ বছর বয়সী পাহাড়ী নারীর গলা কাটা লাশ উদ্ধার করেছে লংগদু থানা পুলিশ।

রোববার (০৩ জুলাই) আটারকছড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উল্টাছড়িস্থ নিজ বসত বাড়ি থেকে ফেনসি চাকমা নামের উক্ত নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

নিহত নারী এলাকার দেবদাশ চাকমার মেয়ে। তিনি পেশায় পাড়া কেন্দ্রের বর্গা শিক্ষিকা ছিলেন।

আটারকছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অজয় মিত্র চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রতিবেদককে জানিয়েছেন, কিভাবে কার মাধ্যমে মেয়েটি খুন হয়েছে সেটি আমরা এখনো পর্যন্ত নিশ্চিত হতে পারিনি। পারিবারিক কলহের কারনে অথবা অন্য কোনো কারনেও ফেনসি চাকমাকে হত্যা করা হয়ে থাকতে পারে। তিনি জানান, আমি শুনেছি মেয়েটির মাথায়ও আঘাত করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছে, বিগত এক দশক আগে ফেনসি চাকমা স্বামী কর্তৃক ডিভোর্স প্রাপ্ত হয়ে তার বোনের বাড়ির অদূরে একটি বাড়ি করে সেথায় বসবাস করছিলেন। পরবর্তীতে সেখানে তার বোনের মেয়ের শিক্ষকতার চাকুরিটি তিনি নিজেই বর্গা শিক্ষকের কাজ করতেন। স্থানীয় শিশুদেরকে প্রাইভেটও পড়াতেন তিনি।

রোববার সকালে তার ছাত্ররা প্রাইভেট পড়তে এসে ফেনসি চাকমাকে রক্তাক্ত অবস্থায় দেখে স্থানীয় বাসিন্দাদের খবর দেয়। পরে স্থানীয়দের মাধ্যমে লংগদু থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে। বিষয়টি নিয়ে জানতে লংগদু থানার অফিসার ইনচার্জকে বেশ কয়েকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।