রাঙামাটিতে ১০ লাখ টাকার জাল নোটসহ আটক ২

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গামাটি প্রতিনিধি:পার্বত্য রাঙামাটি শহরে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১০ লাখ টাকার জাল নোটসহ দুই ব্যক্তি আটক হয়েছে। রোববার দিবাগত গভীর রাতে শহরের লেক ভিউ নামে একটি আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়। আটককৃত দুই জন হলেন, রাজশাহী জেলার বাঘমারা থানা এলাকার বাসিন্দা মো: মিলন রহমান (২৮) ও নরসিংদীর বাসিন্দা মো. শাহ আলম (৫৫)।

রাঙামাটি কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে সোমবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেছেন।

তিনি জানান, আমরা গ্রেফতারকৃতদের সাথে এই ধরনের জাল টাকার ব্যবসায় আরো কারা কারা জড়িত সেটি খতিয়ে দেখতে তাদেরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করার লক্ষ্যে খুব শীঘ্রই রিমান্ডের আবেদন জানানো হবে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জালনোটসহ তাদের  আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পেয়ে আরও দুজন পালিয়ে যায়। পরে গোয়েন্দা পুলিশের এসআই নুরে আলম বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা করেন।