রাঙামাটিতে আনসার সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

শাকিল হোসেন
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটির বাঘাইছড়িতে ১৮ আনসার ব্যাটালিয়নের সদস্য জেনেরেটর অপারেটর শাকিল হোসেন (২৩) এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৪ সেপ্টেম্বর) সকাল ৯ টায় ১৮ আনসার ব্যাটালিয়নের জেনারেটর রুম থেকে ডিসের তাঁর দিয়ে সিলিংয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে বাঘাইছড়ি থানার পুলিশ।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন। পুলিশের ধারনা গভীর রাতে কোন একসময় ডিসের তার পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে সে আত্মহত্যা করেছে তবে ময়নাতদন্তের রিপোর্ট আসলে সঠিক কারণ জানা যাবে।

নিহত শাকিল হোসেন আনসারের ২০ তম ব্যাচের সদস্য তার রেজি নম্বর -(১৯২০২২৫), সে ঢাকা ধামরাই যাদেবপুর এলাকার আলেক হোসেনের ছেলে। নিহত শাকিল হোসেন ১৭ নভেম্বর ২০১৯ সালে আনসার বাহিনীতে যোগদান করেন। বাঘাইছড়ি ১৮ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ সোহাগ পারভেজ বলেন এভাবে একজন সদস্য চলে যাওয়া খুবই দুঃখজনক আমি দাপ্তরিক কাজে ঢাকায় আছি। খবর পেয়ে প্রাথমিকভাবে মনে হচ্ছে সে আত্মহত্যা করেছে,ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে, ব্যাটালিয়নে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ দিকে আনসার সদস্যদের ঝুলন্ত মরদেহ উদ্ধারের খবর পেয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, দিঘিনালা জামতলী ২১ আনসারের পরিচালক মোঃ ফেরদৌস আহমেদসহ প্রশাসনের উদ্বর্তন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করছেন।