রাঙামাটিতে অস্ত্র-গুলিসহ জেএসএস সন্ত্রাসীকে আটক করেছে সেনাবাহিনী

পাহাড়ে অপহরণ, চাঁদাবাজিসহ সশস্ত্র তৎপরতায় লিপ্ত আঞ্চলিকদল জেএসএস এর সক্রিয় এক সন্ত্রাসীকে আটক করেছে যৌথবাহিনী
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙামাটি প্রতিনিধি: পাহাড়ে অপহরণ, চাঁদাবাজিসহ সশস্ত্র  তৎপরতায় লিপ্ত আঞ্চলিকদল জেএসএস এর সক্রিয় এক সন্ত্রাসীকে আটক করেছে যৌথবাহিনী। গোপন সংবাদের ভিত্তিতে বাঙ্গালহালিয়াস্থ ৫৬ ইবি আর্মি ক্যাম্প ইনচার্জের নেতৃত্বে অভিযান পরিচালনা করে রাঙামাটির বাঙ্গালহালিয়ার ছাগলখাইয়া এলাকা থেকে জেএসএস মূল দলের সক্রিয় সদস্য অংহ্লা প্রু মারমাকে অস্ত্রসহ আটক করা হয়।

তার কাছ থেকে একটি এলজি,দুই রাউন্ড তাজাগুলি, দুইটি মোবাইলসহ নগদ টাকা উদ্ধার করা হয়েছে বলে নিরাপত্তা বাহিনীর দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে।

আটককৃত সন্ত্রাসী বান্দরবানের রোয়াংছড়ি উপজেলাধীন কচ্ছপতলী এলাকার চহ্লাপাড়ার প্রু থোয়াই মারমার সন্তান। আটকের সময় জেএসএস এর সন্ত্রাসী কর্মকান্ডে বাঙ্গালহালিয়াস্থ ছাগলখাইয়া এলাকায় চাঁদা আদায়ের কালেক্টর এর দায়িত্বে নিয়োজিত ছিলো। নিরাপত্তা বাহিনী সূত্র জানিয়েছে, তার নামে চন্দ্রঘোনা থানায় আওয়ামী লীগ নেতা নেথোয়াই মারমা হত্যা মামলা আছে বলে তারা জানতে পেরেছেন।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী জানিয়েছেন, আটককৃত জেএসএস সন্ত্রাসী বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্পে রয়েছে। তাকে আনতে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়েছে। তারা আসামীকে নিয়ে থানায় আসলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।