রাউজানে বিয়ের ১৯ দিনের মাথায় গৃহবধূর লাশ উদ্ধার

জাহেদা আফরিন
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাউজান প্রতিনিধি: চট্টগ্রামের রাউজানে বিয়ের ১৯ দিনের মাথায় শয়ন কক্ষ থেকে জাহেদা আফরিন (২৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২ সেপ্টেম্বর)  সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের  কমলার দিঘি এলাকার গণির বাড়ীতে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ একই এলাকার মো. ইসমাইলের স্ত্রী।

নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা যায়, মাত্র ১৯ দিন আগে রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের সাপলেজা পাড়ার  মো. ইউসুফের মেয়ে জাহেদা আফরিনের সাথে রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের আবু তাহেরের পুত্র মো. ইসমাইলের বিয়ে হয়। নিহতের শাশুড়ী ৪০ দিন আগে মারা যায়। বিয়ের পর বাপের বাড়ি যাওয়া নিয়ে ২ পরিবারের মাঝে মনমালিন্যের সৃষ্টি হয়।

নিহতের ভাই মো. ইব্রাহিম বলেন, এটি একটি পরিকল্পিত হত্যা। বিয়ের ১৯ দিনের মধ্যে একবারও আমার বোনকে বাড়িতে নিয়ে যেতে দেয়নি। আমার বোনের জামাই নেশাগ্রস্ত ছিল। বোনকে মেরে ফেলা হয়েছে।

নিহতের স্বামী ইসমাইল জানান, গতকাল রাত থেকে কয়েকবার রুম থেকে বের হয়ে যেতে চেয়েছিল সে। সকালে একসাথে নাস্তা করেছিলাম। কিন্তু কি হয়ে গেল বুঝতে পারছি না।

স্থানীয় ইউপি সদস্য মাসুদ পারভেজ জানান, সকাল ৯ টার দিকে আমাকে নিহতের স্বামীর মোবাইল থেকে ফোন করে জানান। সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে দেখি দরজা খোলা অবস্থায় মরদেহ খাটে পরে আছে। এরপর আমি পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক জয়নাল আবেদীন জানান, সকাল ১০ টার ঘটনাস্থলে গিয়ে খাটে পড়ে থাকা অবস্থায় লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য চমকে মর্গে প্রেরণ করা হয়েছে।