রাউজানে বিল্ডিংয়ের ভিতরে বিপজ্জনক বৈদ্যুতিক খুঁটিতে তড়িতাহত তরুণের মৃত্যু

নিহত শান্ত দত্ত(২১)।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাউজান প্রতিনিধি: মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ৪দিন পর না ফেরার দেশে পাড়ি দিলেন।চট্টগ্রামের রাউজানের একটি বিল্ডিংয়ের ছাদে বিপজ্জনক বৈদ্যুতিক খুঁটিতে তড়িতাহত তরুণ শান্ত দত্ত(২১)।

১৬ অক্টোবর (রবিবার) ভোর ৫টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত শান্ত দত্ত রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের দক্ষিণ দেওয়ানপুর গ্রামের কাঞ্চন দত্তের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য বাসু ঘোষ বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ১২ তারিখ তড়িতাহত হওয়ার পর হতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন। সেখানে তার অবস্থার অবনতি হলে গত শনিবার বিকাল ৫টার দিকে তাকে ঢাকা শেখা হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। সেখানে আজ (রবিবার) ভোর ৫টায় তার মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া সম্পন্ন করে তার মরদেহ নিয়ে আসা হবে।

উল্লেখ্য, গত ১২ অক্টোবর (বুধবার) বেলা আড়াই টায় রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে চুয়েট বঙ্গবন্ধু হলের বিপরীতে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের সংলগ্ন দক্ষিণে একটি ২তলা বিশিষ্ট ভবনের ছাদে কাজ করার সময় ছাদের তিন ফুট উপর দিয়ে প্রবাহিত হওয়া তেত্রিশ হাজার ভোল্টেজের বৈদ্যুতিক লাইন স্পৃষ্ট হয়ে পুড়ে যান তরুণ শ্রমিক শান্ত।

জানা গেছে বিল্ডিংটির মালিক রাঙ্গুনিয়া উপজেলা বেতাগী ইউনিয়ন নিবাসী আব্দুল হক। তিনি একজন প্রবাসী।