রাউজানে নবনির্মিত সড়কে রেজাউল করিম সিকদার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ

রাউজানে নবনির্মিত সড়কে রেজাউল করিম সিকদার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ অভিযান
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাউজান প্রতিনিধি: রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়ন নবনির্মিত তালুকদার বাড়ি সড়কে বৃক্ষরোপন করেছেন পরিবেশবাদী সামাজিক সংগঠন রেজাউল করিম সিকদার ফাউন্ডেশন।

ফাউন্ডেশনটি ৫০ হাজার বৃক্ষরোপনের কর্মসূচীর আওতায় ১৫শ মিটার দৈর্ঘ্য বদুপাড়া ও ঊনসত্তরপাড়া সংযোগ সড়কটিত এক হাজার ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা রোপণ করা হয়।

১২ জুলাই (মঙ্গলবার) সকালে এই উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিন।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক লায়ন জাহেদুল করিম বাপ্পী সিকদারের সভাপতিত্বে সভায় বক্তব্য কৃষিবিদ কাজী গোলাম মোস্তফা,তালুকদার বাড়ী পুজা উদযাপন পরিষদের সভাপতি বাবুল তালুকদার, সাধারণ সম্পাদক মিঠু তালুকদার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাঈম উদ্দিন চৌধুরী, সংগঠক কায়ছার উদ্দিন আল মালেকী, জিয়াউল হক আল মালেকী প্রমুখ।

উল্লেখ্য, সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর এক ঘন্টায় ৪ লক্ষ ৮৭ হাজার বৃক্ষ রোপনে অনুপ্রাণিত হয়ে চলতি বছরে চট্টগ্রামের বিভিন্ন স্থানে ৫০ হাজার বৃক্ষরোপনের কর্মসূচী গ্রহণ করেন।

ইতোমধ্যে ফাউন্ডেশনের উদ্যোগে নগরীর সিআরবি, বায়েজিদ লিংক রোড, রাউজান, বাঁশখালী,আনোয়ারাসহ বিভিন্ন উপজেলার শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানে বৃক্ষ রোপন, বিতরণের পাশাপাশি শিক্ষা সামগ্রীও বিতরণ করে আসছেন।