রাউজানে কৃষি জমি খননে পাঁচ হাজার টাকা অর্থদন্ড দিলেন ভ্রাম্যমান আদালত

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাউজান প্রতিনিধি: রাউজানে কৃষি জমি খনন করে কৃষি জমি ভারাট করার দায়ে জমির মালিক নাছির উদ্দীনকে পাঁচ হাজার টাকা অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

শনিবার (৪জুন) রাত ৮ টার দিকে রাউজান উপজেলার সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুস সামাদ সিকদার  ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই দণ্ডাদেশ প্রদান করেন। এই সময় উপস্থিত ছিলেন রাউজান উপজেলা কৃষি কর্মকর্তা ইমরান হোসেন শাকিল, স্থানীয় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোজাম্মেল হক খোকন।

এই বিষয়ে স্থানীয় ইউপির প্যানেল চেয়ারম্যান মোজাম্মেল হক খোকন বলেন,   কৃষি জমি খনন ও ভারাটের বিষয়ে রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী নিষেধাজ্ঞা উপেক্ষা করে সাবেক ইউপি সদস্য একতিয়ার জনৈক নাছির উদ্দীন কৃষি জমি খনন করে পাশ্ববর্তী জমি ভরাটের ঠিকাদারি নেন। একতিয়ার শনিবার স্কেলেভেটোর এনে কৃষি জমি খনন করা শুরু করেন। সংবাদ পেয়ে বিকাল ৪ টার দিকে আমাদের ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরোর নির্দেশে স্থানীয় জনসাধারণের সহযোগিতার আমি জমি খনন বন্ধ করে দিয়। সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুস সামাদ সিকদার ও উপজেলা কৃষি কর্মকর্তা ইমরান হোসাইন শাকিল ঘটনাস্থল পরিদর্শন করে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জমির মালিক নাছির উদ্দীনকে পাঁচ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।