রাউজানের নোয়াপাড়ায় বিষপানে যুবকের মৃত্যু

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

চট্টগ্রামের রাউজানে বিষপানে মুহাম্মদ নাছের (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

এর আগে একইদিন রাত ১২ টার দিকে বাড়ীর কাচারী ঘরে গিয়ে বিষপান করেন তিনি।

তাঁর বাড়ী উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ছামিদর কোয়াং আজিম  ফকিরের বাড়ীতে। তিনি ওই বাড়ীর মুহাম্মদ বাদশা মিয়ার ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত নাছের সোমবার রাত ১০ টার দিকে খাবার খেয়ে দেড় বছরের শিশু কন্যাকে কোলে নিয়ে বাড়ীর বাইরে চলে যান। পরে রাতে ঘরে না ফেরায় বাইরে খুঁজতে বের হন স্বজনরা। এসময় তাদের কাচারী ঘরে তাঁকে বিষপানরত অবস্থায় পাওয়া যায়। দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৩ টার দিকে তাঁর মৃত্যু হয়।

বিষপানের সময় শিশুকন্যা তাঁর কোলে থাকায় সেও অসুস্থ হয়ে পড়ে। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

পরিবারের সদস্যরা জানায় নাছের গত ৫ বছর আগে প্রথম বিয়ে করেন চাঁন্দগাও থানার মোহরা গোলাপের দোকান এলাকার আকতারকে। এরপর তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। বিয়ের ১ বছরের মাথায় বাপের বাড়ীতে বিষপানে মারা যান নাছেরের ১ম স্ত্রী এ্যানি  আকতার। তার মৃত্যুর কিছুদিন পর নাছের ২য় বিয়ে করেন নোয়াপাড়া ইউনিয়নের সাদার পাড়া গ্রামের হিরা নামের এক মেয়েকে। এই স্ত্রীর ঘরে দেড় বছরের এক কন্যা সন্তান ছিল। এই সংসারেও স্ত্রীর সঙ্গে তাঁর বনিবনা হচ্ছিল না। ঝগড়া বিবাদ লেগে থাকতো স্বামী স্ত্রীর মধ্যে।

নিহত নাছের রাজমিস্ত্রী ও পাইপ ফিটারের কাজ করতো।

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক শেখ জাবেদ মিয়া বলেন পারিবারিক কলহের জের ধরে বিষপানে মারা যায় নাছের। পরিবারের কেউ কোন অভিযোগ না করায় ময়না তদন্ত ছাড়া তাকে মাগরিবের পূর্বে দাফন করা হয়েছে।