যৌনপল্লী থেকে ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী থেকে শুক্রবার ইয়াবা ট্যাবলেটসহ আলাউদ্দিন শেখ (৩৩) নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আলাউদ্দিন উপজেলার দেবগ্রাম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। তিনি দেবগ্রাম জয়নাল মিস্ত্রিরির পাড়া গ্রামের ইমদাদ শেখের ছেলে।

এসময় জোসনা বেগম (২৬) নামের এক নারীকে গ্রেফতার করে পুলিশ। তিনি বান্দরবন জেলার লামা উপজেলার চেয়ারম্যান পাড়া গ্রামের আবুল বাশারের মেয়ে।

থানা পুলিশ সূত্র জানায়, শুক্রবার সকাল ১০টার দিকে গোয়ালন্দ ঘাট থানার এএসআই সোহেল রানার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া যৌনপল্লীতে অভিযান চালায় থানা পুলিশের একটি দল। অভিযান চলাকালে যৌনপল্লীর তপু শেখের বাড়ির সামনে থেকে গ্রেফতারকৃত আলাউদ্দিন ও জোসনা পালানোর চেষ্টা কালে পুলিশ তাদেরকে আটক করে। এ সময় আলাউদ্দিনের কাছ থেকে ২০পিস ইয়াবা ট্যাবলেট ও জোসনার কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

এ প্রসঙ্গে গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি ইউনুছ মোল্লা জানান, যুবলীগের কোন নেতার অন্যায়ের দায়ভার যুবলীগ নেবে না। কোন মাদক ব্যাবসায়ী যুবলীগের পদে থাক তিনি তা কখনোই মেনে নিবেন না।

তিনি বলেন, যাদের আশ্রয়-প্রশ্রয়ে আলাউদ্দিন এ ধরনের অপকর্ম করে তাদেরও আইনের আওতায় এনে বিচার করতে হবে।