যুবলীগ বলতে গিয়ে বারবার যুবদল বলে ফেললেন বিএনপি নেতা মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। ফাইল ছবি
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

চাঁদাবাজি ও ক্লাব ব্যবসার নামে অবৈধ ক্যাসিনো পরিচালনার অভিযোগে যুবলীগ নেতাদের অফিসে আইনশৃঙ্খলা বাহিনীর সাম্প্রতিক অভিযান নিয়ে বক্তব্য দিতে গিয়ে ‘স্লিপ অব টাং’ (ভুল শব্দ চয়ন) করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা নিশ্চিতের দাবিতে আয়োজিত মানববন্ধনে বক্তব্য দিতে গিয়ে এমন ভুল শব্দ চয়ন করেন খন্দকার মোশাররফ। এ সময় পাশে দাঁড়ানো এক নেতা মোশাররফের কানের কাছে ফিসফিস করে বলেন, স্যার, যুবদল না যুবলীগ।

তখন ‘আই এম সরি’ বলে খন্দকার মোশাররফ বলেন, যুবলীগের একজন নেতার অফিস থেকে নগদ কোটি টাকা এবং ১৭৫ কোটি টাকার এফডিআর ও ডলার উদ্ধার করা হয়েছে।

প্রশাসনের ছত্রছায়ায় রাজধানীতে ক্যাসিনো চলছে অভিযোগ করে খন্দকার মোশাররফ বলেন, বর্তমান সরকারের আমলে সমাজের সবস্তরে পচন ধরেছে। প্রশাসনের ছত্রছায়ায় রাজধানীতে ক্যাসিনো চলছে। এমন কোনো অন্যায় নেই যে এই অবৈধ ও অনির্বাচিত সরকারের আমলে হচ্ছে না।

সরকারের ব্যর্থতায় দেশে দুর্নীতি দিন দিন বাড়ছে অভিযোগ করে তিনি বলেন, জনগণ আজ নিরাপত্তাহীন, ব্যাংকগুলো দেউলিয়া হয়ে গেছে। ঋণখেলাপিদের না ধরে বরং উৎসাহিত করা হচ্ছে। সরকারের ওপর মহল থেকে সহায়তা না থাকলে এসব অপকর্ম হতে পারে না।