যুবলীগ নেতা মিজানুর রহমানের মতবিনিময় সভা ও জীবনীগ্রন্থ প্রদান অনুষ্ঠান সম্পন্ন

মতবিনিময় সভা ও জীবনীগ্রন্থ প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী মিজানুর রহমান
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সন্দ্বীপ প্রতিনিধি: চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সম্মেলন উপলক্ষে সাধারণ সদস্যদের নিয়ে মতবিনিময় সভা ও বঙ্গবন্ধু, শেখ হাসিনা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি’র জীবনীগ্রন্থ প্রদান করেছেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী এবং বর্তমান কমিটির যুগ্নসাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ মিজানুর রহমান।

বুধবার (২৫ মে) বিকালে চট্টগ্রামের হালিশহর রাবেয়া বসরী উচ্চ বিদ্যালয়ে এই মতবিনিময় সভা ও জীবনীগ্রন্থ প্রদান অনুষ্ঠিত হয়।

সন্দ্বীপ উপজেলা যুবলীগ নেতা সানাউল্লাহ শামীমের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মাকসুদুর রহমান ফুল মিয়া। সভায় যুবলীগ নেতাকর্মীদের সন্মেলন সফল করতে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।

সভায় লায়ন মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ‘সংগঠনকে গতিশীল রাখতে অত্যন্ত কঠিন ও দু:সময়ে যুবলীগের রাজনীতি করেছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব ও শেখ হাসিনার প্রশ্নে কখনই আপোষ করিনি। বিএনপি-জামাত জোটের দেশ ও উন্নয়ন বিরোধী নানা চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছি। প্রান্তিক পর্যায় থেকে কেন্দ্রে সাংগঠনিক যোগাযোগ অক্ষুন্ন রেখে মানবিক যুবলীগের কর্মকান্ডকে প্রসারিত করেছি।’  

তিনি আরও উল্লেখ করেন, ‘এবার মানবিক যুবলীগের নতুন যাত্রায় সঙ্গী হতে উত্তর জেলা ইউনিটের কর্মীদের সমর্থনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছি। কাউন্সিলরা নিশ্চয়ই আমাকে মূল্যায়ন করবেন।’  

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সন্দ্বীপ উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম ছানু, সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান, যুবলীগ নেতা মনিরুল মাওলা রিপন, আশরাফ উল্লাহ কচি, মোহাম্মদ সেন্টু, রহমতপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান খান প্রমুখ।

অনুষ্ঠানে শেষে কর্মীদের মাঝে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনীগ্রন্থ প্রদান করা হয়।