যুবলীগ চেয়ারম্যান আত্মগোপনে নেই : ওবায়দুল কাদের

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আওয়ামী লীগ ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয় বলে জানিয়েছেন দলটির সাধারণ সস্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। যুবলীগের চেয়ারম্যান প্রসঙ্গে তিনি বলেন, চেয়ারম্যান নজরদারিতে আছে কিনা তা পরে জানা যাবে। তিনি আত্মগোপনে নেই। তবে যুবলীগের নেতাদের বিরুদ্ধে অভিযোগ আছে। তারা নজরদারিতে আছেন।

আজ রবিবার একদিনের সরকারি সফরে রাজশাহীতে অবস্থান করছেন মন্ত্রী। রাজশাহী সার্কিট হাউজে তাকে দেয়া গার্ড অব অনার শেষে দুপুর ১২ টায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন। এদিন আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে তার অংশ নেওয়ার কথা আছে।

ওবায়দুল কাদের বলেন, ছাত্র রাজনীতির পক্ষে অমরা না। যারা ছাত্র রাজনীতির নামে অপকর্ম করবে তাদের আইনের আওতায় আনা হবে। রাজনীতিবীদদের অধিকাংশেরই হাতেখড়ি ছাত্র রাজনীতি থেকে। কাজেই মাথা ব্যাথা হলে মাথা কেটে ফেলা সমাধান নয়।

প্রধানমন্ত্রীর নির্দেশে দলের মধ্যে শুদ্ধি অভিযান চলছে জানিয়ে তিনি বলেন, মাদক, জুয়া, টেণ্ডারবাজি, দুর্নীতিসহ সবধরণের অপকর্মের বিরুদ্ধে এই শুদ্ধি অভিযান। প্রথমে ঘর থেকে শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে সবখানে এই অভিযান চালান হবে।