যুক্তরাষ্ট্রে যাচ্ছেন একঝাঁক তারকা

যুক্তরাষ্ট্রে যাচ্ছেন একঝাঁক তারকা।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ৯ মাস মার্কিন যুক্তরাষ্ট্রে থাকার পর গত ১৭ আগস্ট দেশে ফেরেন চিত্রনায়ক শাকিব খান। কয়েক দিন ধরে শোনা যাচ্ছিল ফের মার্কিন যুক্তরাষ্ট্রে যাচ্ছেন তিনি। বরাবরের মতো এবারও নিউইয়র্কে বসবে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের আসর। আর তাতে যোগ দিতেই তাঁর এই সফর হওয়ার কথা ছিল।

তবে আপাতত যুক্তরাষ্ট্রে যাওয়া হচ্ছে না শাকিবের। নতুন সিনেমার শুটিংয়ে ব্যস্ত থাকবেন দেশে, এ কারণে যুক্তরাষ্ট্রে যাওয়ার সিদ্ধান্ত পরিবর্তন করেছেন তিনি।

শাকিব যে যুক্তরাষ্ট্রে যাবেন না, এই বিষয়টি কয়েক দিন আগেই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজকদের জানিয়েছেন। শাকিবের যুক্তরাষ্ট্রে না যাওয়ার ব্যাপারে মন্তব্য নেওয়ার জন্য একাধিকবার বিভিন্নভাবে তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। আয়োজকেরাও বিষয়টি নিয়ে কিছু বলতে নারাজ।

শাকিব খান যুক্তরাষ্ট্রে না গেলেও ওই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে ১৩ অক্টোবর যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ছাড়বেন তাহসান, চঞ্চল চৌধুরী, ইমন, ফারিয়া শাহরিন, নির্মাতা রাজ, মেহজাবীন, তাসনিয়া ফারিণ, তানজিন তিশা, পূজা চেরি, জিয়াউল হক পলাশ প্রমুখ। শোটাইম মিউজিক এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করেছে। ১৬ অক্টোবর নিউইয়র্কের কুইন্সে বসবে আসরটি, নিশ্চিত করেছেন আয়োজক প্রতিষ্ঠানের কর্ণধার আলমগীর খান আলম। তিনি জানান, নিউইয়র্কের আমাজুরা কনসার্ট হলে অনুষ্ঠিত হবে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড।

চিত্রনায়ক ইমন বলেন, ‘শাকিব ভাইয়া কিছুদিন আগেই জানিয়েছেন তিনি যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না। যত দূর জানি, দেশে উনি নতুন সিনেমার কাজ শুরু করবেন। সেই সিনেমার প্রি-প্রোডাকশনে সময় দিচ্ছেন। গতবার আমি যুক্তরাষ্ট্রে গিয়ে শাকিব ভাইয়ের বাসায় তিন দিন একসঙ্গে ছিলাম। দারুণ সময় কাটিয়েছি দুই ভাই। এবার তাঁকে খুব মিস করব।’

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে বিজ্ঞাপনের শুটিংয়ে দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়ান শাকিব। শনিবার অংশ নেন ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ে। সিনেমাটির পরিচালক তপু খান জানান, দুটি গানের শুটিং বাকি ছিল। খুব সুন্দরভাবে শেষ হয়েছে। চলতি বছরই মুক্তি পাবে সিনেমাটি।