যা বলার বলে দিয়েছি: বুবলী

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: আড়াই বছর আগেই জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী ও সুপারস্টার শাকিব খানের ঘর আলো করে এসেছে ছোট্ট রাজপুত্র শেহজাদ খান বীর। এতদিন বিয়ে কিংবা সন্তানের বিষয়টি গোপন থাকলেও গত ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশের পর ৩০ সেপ্টেম্বর নিজের ছেলের ছবি প্রকাশ করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। একই সময়ে ছেলের ছবি প্রকাশ করেন শাকিব খানও। এরপর থেকে তাদের নিয়ে আলোচনা যেন থামছেই না।

এরপর বিষয়টি নিয়ে শাকিব খান এক সাক্ষাৎকারে কথা বললেও বুবলী অনেকটা আড়ালে ছিলেন। তবে স্বাভাবিকভাবেই নিজের কাজ করে যাচ্ছেন এই চিত্রনায়িকা। অবশ্য বুবলী এখন ব্যস্ত আছেন জাকির হোসেন রাজুর ‘চাদর’ সিনেমা নিয়ে। যেখানে তার নায়ক সাইমন সাদিক। সংবাদকর্মীরাও বুবলীর বক্তব্য নেওয়ার জন্য ভিড় করছেন শুটিং সেটে।

সম্প্রতি সংবাদমাধ্যমকে চিত্রনায়িকা বুবলী বলেন, আমার শুটিং সেটগুলোতে যেভাবে সবাই ভিড় করছে, তাতে নিজের কাছেই কেমন যেন লাগে। আমার যা বলার আমি কিন্তু আমার ফেসবুকে জানিয়েছি। এখন এসব বিষয় নিয়ে নতুন করে কিছু বলার নেই। আমাকে একটু আমার মতো থাকতে দিন। তিনি বলেন, আমি এখন কাজ নিয়ে ব্যস্ত। আপাতত, কাজেই মন দিতে চাই। যা বলার তা তো আপনারা জেনেছেনই, আর কী বলবো!

শবনম বুবলী আরও বলেন, ব্যক্তিজীবন নিয়ে প্রশ্ন করে আমাকে বিব্রত করবেন না। আপনারা সবসময় আমাকে সাপোর্ট দিয়েছেন। আশা করি, আপনাদের কাছ থেকে আরও সাপোর্ট পাবো। আর আমি যা বলার আমি বলে দিয়েছি।