যাত্রীবাহী বাস ও মিনি ট্রাকের সংঘর্ষে  ০১ জন নিহত, আহত প্রায় ২০ জন

যাত্রীবাহী বাস ও মিনি ট্রাকের সংঘর্ষে  ০১ জন নিহত, আহত প্রায় ২০ জন।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলাধীন চুনতি ইউনিয়নের বনপুকুর পাড় নামকস্থ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবাহী বাস ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও প্রায় ২০ জন আহত বলে জানা যায়।

২০ অক্টোবর বিকাল ৫ টার দিকে এই সড়ক দূর্ঘটনা ঘটে। নিহত ব্যাক্তির নাম ফারুক আহমেদ (৩০) পিতা- মনির আহমেদ, চক্ষুম ৬নং ওয়ার্ড, আলীকদম, বান্দরবন।

প্রত্যক্ষদর্শী কয়েক জনের সাথে কথা বলে জানা যায়, কক্সবাজার অভিমূখী যাত্রীবাহী পূর্বানী বাস ও অপর দিক থেকে আসা মিনি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে বাসটি রাস্তার পাশে একটি পুকুরে পড়ে যায়। খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানার একটি পুলিশের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়।  এসময় আশেপাশের লোকজন ও পুলিশের সহযোগিতায় গাড়ী থেকে যাত্রীদের উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়।

ঘটনাস্থলে দ্বায়িত্বরত এসআই ফয়েজ এর সাথে কথা বললে তিনি ১জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। নিহত ব্যাক্তির লাশটি সুরতহাল করার জন্য চমেক হাসপাতালে পাঠানো হবে। তিনি আরো বলেন, গাড়ি দুইটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়ার ব্যবস্থা চলছে। পরে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।