মোরশেদের হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

মানববন্ধন থেকে অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার ও তাদের ইন্ধনদাতাদের বিচারের আওতায় আনার জোর দাবি জানানো হয়।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

হাটহাজারী প্রতিনিধি: হাটহাজারীতে হত্যার উদ্দেশ্য প্রতিপক্ষের হামলার স্বীকার মোরশেদকে গুরুত্বর আহতের ১৫দিন পার হলেও মুল হোতা সহ কোন আসামী গ্রেপ্তার না হওয়ায় ও বাদীকে মামলা তুলে নিতে বিভিন্ন হুমকি ভয়ভীতি সহ হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার,পরিবারের নিরাপত্তা ও কঠোর শাস্তির দাবিতে সর্বস্তরের জনসাধরনের উদ্যোগে মানববন্ধন করেছে পৌরসভার সুজানগর এলাকাবাসী।

বৃহস্পতিবার (১০নভেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদের সামনে প্রায় শতাধিক নারী পুরুষ,সমাজপতি ও এলাকার বয়স্ক লোকজন এ মানববন্ধনে অংশগ্রহন করেন।

মানববন্ধন থেকে অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার ও তাদের ইন্ধনদাতাদের বিচারের আওতায় আনার জোর দাবি জানানো হয়।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন,মো.আবু তাহের,সমাজ সর্দার আবুল কালাম,মো.বখতিয়ার,মো.বুচা মিয়া,শাহ আলম,মোছা.রাবিয়া খাতুন,মো.ফরিদ,মো.বাচ্চু,মো.আবদুল গণি সও.নুর মোহাম্মদ,মো.জাফর,মোছা.মাবিয়া খাতুন,রবিজা খাতুন,ছকিনা বেগম,মো.মুছা,মো.আবদুল হালিম সহ এলাকার শতাধিক নারী পুরুষ।

উল্লেখ্য:গত শনিবার (২২অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌরসভার সুজানগরের আবু তাহেরের পুত্র মোরশেদ বাড়ী যাওয়ার পথে মৌলবী পাড়া এলাকায় দেশীয় রামদা কিরিস দিয়ে মোরশেদকে এলোপাতাড়ি কোপাতে থাকে।তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষতবিক্ষত হয়ে গেছে। তার বড় ভাই মুছা সহ স্থানীয লোকজন মুমূর্ষু অবস্থায়  তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে পাঠিয়ে দেয়। ঘটনার পর থেকে থানায় কোন মামলা হয়নি।প্রায় ১সপ্তাহ পর আদালতে আর্জি করলে থানায় মামলা রুজু করতে নির্দেশ প্রদান করেন।গত ২৮অক্টোবর থানায় ৫জনের নাম উল্লেখ করে আহত মোরশেদের ভাই মুছাকে বাদী  করে মামলা রুজু করেন।

তবে ধরা ছোঁয়ার বাইরে হামলাকারীরা।অজানা আতংকে দিনপার করছে। মানববন্ধনে এলাকাবাসীরা বলেন, সন্দীপ পাড়া এলাকায় ত্রাসের রাজত্ব চালায় সাদ্দাম বাহিনী।