‘মেইড ইন চিটাগাং’ নিয়ে প্রাণের মেলা

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ও কালা চাঁন গলার মালা, পেট পুরেদ্দে তোঁয়াল্লাই’ গানটি এখন ভাইরাল। সেই ভাইরাল গানের সিনেমা ‘মেইড ইন চিটাগাং’র মুক্তি উপলক্ষে নগরের কাজীর দেউড়ির সুগন্ধা সিনেমা হলে গতকাল শুক্রবার বসেছিল প্রাণের মেলা। সন্ধ্যায় প্রদর্শনীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী। এ সময় বক্তব্য দেন চলচ্চিত্রটির নায়ক ও জনপ্রিয় শিল্পী পার্থ বড়ুয়া ও অভিনেত্রী অপর্ণা ঘোষ।

পার্থ বড়ুয়া বলেন, শ্যুটিংয়ের সময় চট্টগ্রামে অসম্ভব রকম গরম ছিল। সেই গরমের মধ্যে শ্যুটিং করেছি। চট্টগ্রামের যেখানেই গেছি প্রশাসন সহযোগিতা করেছে, এটা কল্পনাতীত। ড্রোন উড়ানোর অনুমতি দেওয়ার জন্য বিমানবাহিনীকে ধন্যবাদ জানাই। রাঙামাটির মেয়র, ওসিসহ সবার প্রতি কৃতজ্ঞতা জানাই। প্রযোজকসহ পুরো টিম এবং যেসব প্রতিষ্ঠান সহযোগিতা করেছে সবার প্রতি কৃতজ্ঞতা জানাই। বিশেষ করে শিল্পী নিশীতা বড়ুয়াকে ধন্যবাদ জানাই। এ সিনেমার একটি মাত্র গান গেয়েছেন নিশীতা। সিনেমায় এ গানের আরেকটি ভার্সন আছে। যারা সিনেমাটি দেখেছেন, তারা জানেন শিল্পী শিরীনের স্লো ভারসনের একটি গান ব্যবহার করেছি আমরা। সিনেমাকে সাপোর্ট দিবেন। বেয়াগগুনে ভালা থাইবেন, বেয়াগগুনের লাই পেট পুরের (সবাই ভালো থাকবেন, সবার কথা মনে পড়ছে)। খবর বাংলানিউজের।

অপর্ণা ঘোষ বলেন, আমি আসলে অনেক এক্সাইটেড। আমার চট্টগ্রামের মানুষ আমাকে সাপোর্ট দিচ্ছে। এটাই আমার সব থেকে বড় পাওয়া। আমাদের সিনেমার জন্য এটাই দরকার, আপনাদের সাপোর্ট। আমি মনে করি এটা আমার রেসপন্সিবিলিটি। আমি একটা সিনেমা করেছি, আমাদের ভাষার ওপর। আমরা চাই আমার যারা চট্টগ্রামবাসী আছি, আমাদের এই ভাষাকে এ সিনেমার মাধ্যমে এ কালচারকে বিশ্বের দরবারের তুলে ধরতে। সকাল থেকে খুব ভালো রেসপন্স পাচ্ছি। দাদা (পার্থ বড়ুয়া) ছাড়া এটা হতো না। আমি পার্থ দাদাকে ধন্যবাদ দিতে চাই। ‘মেইড ইন চিটাগং’ ছবির পরিচালক ইমরাউল রাফাত। অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, সাজু খাদেম, মুকিত আনোয়ার, নাসির উদ্দিন খান প্রমুখ।