মুসাফফা সানাইয়া ইয়েলো ডাক হাইপার মার্কেটের পক্ষ থেকে ঈদের স্পেশাল অফার।

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সনজিত কুমার শীল:  সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির শিল্পনগরী মুসাফফা সানাইয়া ৪ নম্বর মার্সিডিজ শোরুমের পিছনে এবং আমিরাত আইডি কার্ড অফিসের সাথে  প্রতিবারের মতো এবারও ঈদ ২০২২ ইং উপলক্ষে বিশেষ ছাড়ে বাংলাদেশি পাঞ্জাবি, লুঙ্গি, শাড়ি, বোরকা, গেঞ্জি, প্যান্ট, কম্বল ব্যাগ সহ নানান পন্যের  স্পেশাল অফার চলছে।

বর্তমানে যারা দেশে যাবেন এখানে কম মূল্যে সমস্ত মালামাল ইয়েলো ডাক হাইপার মার্কেট  থেকে ঈদের স্পেশাল অফার নিয়ে যেতে পারবেন।  যারা বিভিন্ন সমস্যার কারণে দেশে যেতে পারবেন না আপনাদের জন্য বাংলাদেশ থেকে ঈদের সকল প্রকার সামগ্রী সস্তা দামে ভালো মানের ইয়েলো ডার্ক হাইপার মার্কেট পক্ষ থেকে স্পেশাল অপারে আপনাদের জন্য ব্যবস্থা করেছি।

মার্কেট এর স্বত্বাধিকারী ফরমান আসকারী বলেন আমাদের মার্কেটে নানা ধরনের, শার্টের কাপড়,   পাঞ্জাবীর কাপড়,  রেডিমেইড গার্মেন্টস,  ইলেকট্রনিক্স, বাদাম , চকলেট , পারফিউম এবং উন্নত মানের দেশি-বিদেশি নানা ধরনের কাপড় চোপড় বিশেষ অফারে নিতে পারবেন। মার্কেটের কর্মচারীরা বলেন আমরা সবসময়ই আপনাদের পাশে আছি। আমাদের মার্কেটের নিত্য নতুন কালেকশন রয়েছে। এবার ঈদের স্পেশাল অফারে বাংলাদেশ,ইন্ডিয়া, তুর্কি, ইন্দোনেশিয়া, পাকিস্তান, জাপান সহ বিশ্বের বিভিন্ন দেশের  উন্নত মানের পাঞ্জাবি ,লুঙ্গি, বোরকা ,কম্বল, ইলেকট্রনিক্স এবং কসমেটিক সহ সকল প্রকার আইটেম এই ঈদ উপলক্ষে বিশেষ অপারে আপনাদের কাছে পৌঁছাতে চাই।

আমাদের বাংলাদেশের পাঞ্জাবি এবং লুঙ্গির অনেক চাহিদা রয়েছেন জানান এই প্রবাসে।