মিরসরাইয়ে হক সুপার মার্কেটের সিড়ি ভেঙ্গে ফেলায় ব্যবসায়ীদের মানববন্ধন

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মিরসরাই উপজেলার কলেজ রোডে অবস্থিত হক সুপার মার্কেটের মূল ফটক ও সিড়ি ভেঙ্গে ফেলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ব্যবসায়ীরা।

বুধবার (২ অক্টোবর) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মানববন্ধনে হক সুপার মার্কেটের ব্যবসায়ী ও বাসার ভাড়াটিয়ারা অংশগ্রহণ করেন।

আলম মোবাইল সেন্টারের মালিক মোহাম্মদ আলম বলেন, আমাদের মার্কেটে ২২টি দোকান, ৭টি অফিস ও ১০টি পরিবার বসবাস করে। মার্কেটের সামনের জায়গায় মিরসরাই পৌরসভা বহুতল কিচেন মার্কেট করতেছে।

পৌর কর্তৃপক্ষ দোকানের ব্যবসায়ীদের বিষয় বিবেচনা না করে মার্কেটের প্রবেশ মুখের সিঁড়ি ভেঙ্গে ফেলে। আমরা পৌরসভা নিয়মিত কর দিয়ে আসলেও পৌরসভা আমাদের ব্যবসা কোন সুযোগ দেয়নি। এখন আমাদের পথে বসা ছাড়া কোন উপায় নেই।

এ সময় ব্যবসায়ী মোঃ জাহিদ, দেবশিষ দেবনাথ, ইউসুফ, রুবেল বক্তব্য রাখেন।

ব্যবসায়ীরা জানায়, রাতে সিঁড়ি ভাঙ্গার সময় আমরা খবর পেয়ে পৌর কর্তৃপক্ষকে বাঁধা দিলেও আমাদের কোন কথা তারা শুনেননি। এরপর মিরসরাই থানায় কল করেও কোন সহায়তা পায়নি।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে স্মারকলিপি দেন ব্যবসায়ীরা।

মিরসরাই পৌরসভার মেয়র মোঃ গিয়াস উদ্দিন বলেন, মিরসরাই পৌরসভার বহুতল কিচেন মার্কেট করার জন্য উন্নয়ন কর্মকান্ড চলছে। পৌর মার্কেটের পিছনের অংশে অবস্থিত হক সুপার মার্কেটের সিঁড়ির জন্য উন্নয়ন কাজের সমস্যা দেখা দিলে বিকল্প যোগাযোগের জন্য হক সুপার মার্কেটের উত্তর পাশ দিয়ে চলাচলের ব্যবস্থা করে দেওয়া হয়েছে।

এছাড়া পৌর কিচেন মার্কেটের ভেতর দিয়েও হক সুপার মার্কেটে যোগাযোগের জন্য গলির ব্যবস্থা রাখা হয়েছে। কাজ শেষ হলে যা দৃশ্যমান হবে। ব্যবসায়ীদের বিভ্রান্ত না হওয়ার জন্য তিনি আহবান জানান।