মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় নিহত যুবলীগ নেতার পরিবারের পাশে কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট

মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় নিহত যুবলীগ নেতার পরিবারের পাশে কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মিরসরাই প্রতিনিধি:  গত ১৯ শে সেপ্টেম্বর সোমবার চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার দুই নং হিংগুলী ইউনিয়নে ঘটে যায় এই মর্মান্তিক হৃদয় বিদারক ঘটনা। সন্ত্রাসী হামলায় নিহত যুবলীগ নেতার নাম শহিদুল ইসলাম আকাশ (২৮)।

আজ ২৩ শে সেপ্টেম্বর শুক্রবার বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট নিহত যুবলীগ নেতা শহিদুল ইসলাম আকাশের অসহায় পরিবারকে সান্তনা দেওয়ার এবং শোক সন্তপ্ত পরিবারের সাথে দেখা করতে আসেন।

নিহত শহিদুল ইসলাম আকাশের মা কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিটকে বলেন, আকাশ নিরপরাধ যুবলীগ নেতা। মুলত শহিদুল ইসলাম আকাশ একজন জনপ্রিয় যুবলীগ নেতা হওয়ায় সে খুনের স্বীকার হন।

কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিট বলেন গত ৫-৭ বছরে আমরা ক্ষমতায় থাকা কালিন অবস্থায় অনেক যুবলীগ নেতা কর্মীদের হারিয়েছি। একজন যুবলীগ কর্মীর শরীরে রক্ত ক্ষরণ হলে আমাদের মনে সেই রক্ত ক্ষরণ হয়।

আমি আশা করি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এই বাংলাদেশে,বাংলাদেশে আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাইয়ের মানবিক যুবলীগের আর কোন নেতা কর্মী এভাবে আর জীবন দিবেন না। এবং সকাল যুবলীগ নেতা – কর্মী হত্যা কাণ্ডের তিনি সুস্পষ্ট বিচার দাবি করেন।

এই সময় উনার সাথে নিহত যুবলীগ নেতা শহিদুল ইসলাম আকাশের ভাই,ভগ্নিপতি, চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগ নেতা এবং বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি আছিফ রহমান শাহীন, ইমতিয়াজ অভি,শওকত আজিম রিংকু,চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের ভাইস-প্রেসিডেন্ট আবদুল্লাহ আল নোমান, উপ মুক্তিযোদ্ধা ও গণযোগাযোগ বিষয়ক সম্পাদক জাহেদুল ইসলাম রানা, উপ কর্মসুচি বিষয়ক সম্পাদক আহসান উদ্দিন,সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন মিলন সহ অনেকে।কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিট নিহত যুবলীগ নেতা শহিদুল ইসলাম আকাশের কবরে জান কবর জিয়ারত এবং ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

প্রসঙ্গত গত সোমবার সন্ধ্যায় ২ নং হিঙ্গুলী ইউনিয়নের চিনকিরহাট বাজারে তার ফার্নিচার দোকানে হামলার ঘটনা ঘটনাটি সংঘটিত ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

নিহত শহিদুল ইসলাম আকাশ উপজেলার ২ নং হিঙ্গুলী ইউনিয়নের চিনকিরহাট এলাকার নূর ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীরা জানায়, সোমবার সন্ধ্যায় তার ব্যবসা প্রতিষ্ঠানে একদল দুর্বৃত্ত এলোপাতাড়ি কুপিয়ে তাকে আহত করে। স্থানীয় লোকজন প্রথমে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।এ অবস্থা গুরুতর হওয়ায় সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।যুবলীগ নেতার এই মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।