মিরসরাইয়ে মসজিদ নির্মাণ কাজের জন্য অনুদান দিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সম্পাদক ও জুনিয়র চেম্বার বাংলাদেশের সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ে একটি মসজিদ নির্মাণ কাজের জন্য অনুদান সহায়তা করলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সম্পাদক ও জুনিয়র চেম্বার বাংলাদেশের সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট। উপজেলার ৬নং ইছাখালী ইউনিয়নের দক্ষিণ চরশরতা এলাকার কালা মিয়া হাজি বাড়ি সংলগ্ন আবু বক্কর সিদ্দিক (রঃ) জামে মসজিদের নির্মাণ কাজের জন্য নিজের ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ অনুদান তুলে দেয়া হয়েছে।

শুক্রবার (০৯ সেপ্টেম্বর) সকালে মসজিদ কমিটির সভাপতি হাজি আবদুল খালেক ও সাধারণ সম্পাদক আহমদ উল্লাহর হাতে নগদ ৫০ হাজার টাকা আর্থিক অনুদান তুলে দেন নিয়াজ মোর্শেদ এলিট। এসময় তিনি পরবর্তীতে আরো অনুদান দিবেন বলে আশ্বস্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হাজি আবদুল খালেক, সাধারণ সম্পাদক আহমদ উল্লাহ, নুর উদ্দিন বাহার, যুবলীগ নেতা আলী আহম্মদ জাহেদ।

এই সময় আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা আছিফ রহমান শাহীন, ইমতিয়াজ অভি সহ আরও অনেকে।

মসজিদ কমিটির সভাপতি মো. আবদুল খালেক বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আমাদের মিরসরাইয়ের সন্তান নিয়াজ মোর্শেদ এলিট ভাই আমাদের আবু বক্কর সিদ্দিক (রঃ) জামে মসজিদের নির্মাণ কাজের জন্য নিজের ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ অনুদান দিয়েছেন। আমরা আমাদের মসজিদ নির্মাণ কাজের জন্য এই টাকা ব্যয় করবো। আশা করছি অন্য দানবীর ভাইয়েরাও আমাদের মসজিদ নির্মাণে সহযোগিতা করবেন।

নিয়াজ মোর্শেদ এলিট বলেন, ‘মসজিদ আল্লাহর ঘর। আমার আয়ের একটা অংশ আমি মসজিদের জন্য বরাদ্দ রাখি। এছাড়া অগ্নিদূর্গত ও হতদরিদ্র কিংবা অসহায় মানুষের পাশে দাঁড়াতে আমার ভালো লাগে। সেই ভালো লাগা থেকে আমার এই কাজ। আমাদের মিরসরাইয়ের অনেকগুলো মসজিদে আমরা সহযোগিতা করেছি আলহামদুলিল্লাহ। ইনশা-আল্লাহ ভবিষ্যতেও আমার এই কার্যক্রম অব্যহত থাকবে।