মিরসরাইয়ে নকল প্রসাধনী পণ্য তৈরির কারখানায় অভিযান, এক ব্যক্তিকে কারাদণ্ড

মিরসরাইয়ে নকল প্রসাধনী পণ্য তৈরির কারখানায় অভিযান, একব্যক্তিকে কারাদণ্ড।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ে  একটি নকল প্রসাধনী পণ্য তৈরির কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমান প্রসাধনী পণ্য ও পণ্য তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২০অক্টোবর)  গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার লাবীব আবদুল্লাহ’র নেতৃত্বে উপজেলা সহকারী ম্যাজিষ্ট্রেট মোঃমিজানুর রহমান সহ জোরারগঞ্জ থানাধীন মঈন উদ্দিন ফিলিং ষ্টেশনের পূর্ব পাশে শাহ মঞ্জিল ভবনের একটি কক্ষে ওই অভিযান চালানো হয়। অভিযানে কারখানা মালিক জামাল আক্তারকে আটক করে এক লাখ টাকা জরিমান আদায় ও দেড় বছরের কারাদন্ড দেওয়া হয়।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে শাহ মঞ্জিলের একটি কক্ষে নকল প্রসাধনীগুলো তৈরি করে বাজারে বিক্রি করে আসছে। সেলুন দোকানে প্রসাধনী পণ্যগুলো সরবরাহ করা হতো বলে জানান কারখানার মালিক জামাল আক্তার।

উপজেলা সহকারী ম্যাজিষ্ট্রেট মোঃ মিজানুর রহমান জানান, কারখানাটিতে সেলুন দোকানে ব্যবহার হয় এমন প্রসাধনী তৈরি করে বিভিন্ন কোম্পানীর ট্যাগ লাগিয়ে সেলুন ও প্রসাধনীর দোকানে সরবরাহ করা হতো। অনুমোদনবিহীন ও মানহীন নকল পণ্য তৈরির দায়ে কারখানা মালিক জামাল আক্তারকে আটক করে এক লাখ টাকা জরিমানা আদায় এবং দেড় বছরের কারাদন্ড দেওয়া হয়েছে।

মিরসরাই সার্কেল এএসপি লাবীব আবদুল্লাহ জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি এখানে অনুমোদনহীন একটি নকল প্রসাধনী কারখানা রয়েছে,সাথে সাথে আমরা অভিযানে যায় এবং উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে তিনি সহকারী ম্যাজিষ্ট্রেট মোঃ মিজানুর রহমানকে ঘটনাস্থলে পাঠায় এবং এ প্রতিষ্ঠানকে এক লক্ষ টাকা জরিমানা ও মালিক জামাল আক্তারকে দেড় বছরে কারাদণ্ড দেয়া হয়।