মাহে রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে রাঙ্গুনিয়ায় ইসলামী ফ্রন্টের বর্ণাঢ্য র্যালি

মাহে রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে রাঙ্গুনিয়ায় বর্ণাঢ্য র‌্যালি শেষে সমাবেশে বক্তব্য দেন লেখক ও গবেষক আল্লামা কাযী মঈনুদ্দীন আশরাফী
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আগমনের মাস মাহে বরিউল আউয়ালকে স্বাগত জানিয়ে রাঙ্গুনিয়ায় বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার যৌথ আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে র‌্যালিটি চন্দ্রঘোনা লিচুবাগান থেকে শুরু হয়ে কাপ্তাই সড়কের তাপবিদ্যুৎ চত্বর প্রদক্ষিণ শেষে পোমরা ইউনিয়নের একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ইসলামী ফ্রন্ট রাঙ্গুনিয়া উপজেলার সভাপতি মাওলানা আলীশাহ নেছারীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের চেয়ারম্যান লেখক ও গবেষক আল্লামা কাযী মঈনুদ্দীন আশরাফী।

র‌্যালি বাস্তবায়ন কমিটির সচিব মাওলানা মুফতি মুহাম্মদ সাইফুল ইসলাম ও মুজাহিদুল ইসলামের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন র‌্যালির আহবায়ক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আকতার হোসাইন।

বিশেষ অতিথি ছিলেন পীরজাদা গোলামুর রহমান আশরাফ শাহ, মাওলানা জরিফ আলী, অধ্যক্ষ মাওলানা আজিজুল হক, যুবসেনা উত্তর জেলা সভাপতি যুবনেতা আজিম উদ্দিন আহমেদ, এইচ এম শহিদ উল্লাহ, মুহাম্মদ খলিলুর রহমান, মুহাম্মদ দিদারুল আলম, মাওলানা মুহাম্মদ করিম উদ্দিন নূরি, মুহাম্মদ করিম উদ্দিন হাসান, ড. নাছির উদ্দীন তৈয়্যবি, ড. হাবিবুর রহমান, মুহাম্মদ আব্দুল খালেক,  মাওলানা নাছির উদ্দীন নাহিদ, মুহাম্মদ জয়নাল আবেদীন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আল্লামা কাযী মঈনুদ্দীন আশরাফী বলেন, পৃথীবীর অন্ধকার যুগকে আলোকিত করার জন্য, যাবতীয় অনাসৃষ্টি, অনাচার হতে পৃথিবীকে রক্ষা করতেই মদীনা ওয়ালা নবী সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর শুভ আগমণ। বর্তমান সময়ে পৃথিবী আবারো অন্ধকারের দিকে এগিয়ে যাচ্ছে আর এই অন্ধকারের অভিশাপ হতে বাঁচার একমাত্র পথ হল মহানবী হযরত মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম  প্রদর্শিত পথ ও মতে নিজের জীবন পরিচালনা করা।