মায়ের সাথে কথা কাটাকাটি জেরে ছেলের ছুরিকাঘাতে কর্ণফুলীতে যুবক খুন

ছবি: সিপ্লাসটিভি.নিউজ
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কর্ণফুলী প্রতিনিধি:  চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার জুলধা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে ছুরিকাঘাতে আনোয়ার(৩১) নামের  এক যুবক নিহত হয়েছেন বলে জানা গেছে। নিহত আনোয়ার জুলধা ইউনিয়নের ৪নং ওয়ার্ড এর কবির আহমদের ছেলে।

বুধবার সন্ধ্যা  সাতটার দিকে কর্ণফুলী উপজেলার জুলধা ইউনিয়ন এর ৪ নং ওয়ার্ডে নালা সংক্রান্ত একটি বিষয়কে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটে। বিষয়টি সিপ্লাস কে নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল মাহমুদ।

স্থানীয় সূত্রে জানা যায়, ঐ এলাকায় বেশ কিছুদিন ধরে একটি নালাকে কেন্দ্র করে নিহত আনোয়ারের চাচার সাথে বিভিন্ন সময় বিরোধ চলে আসছিল। সর্বশেষ বুধবার ১০ আগষ্ট  বিকেল চারটার দিকে এই নালা সংক্রান্ত বিষয় নিয়ে নিহত আনোয়ার এর সাথে জাহাঙ্গীর নামের এক ব্যক্তির  মায়ের সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে  সন্ধ্যা সাতটার দিকে নিহত  আনোয়ারকে একা পেলে জাহাঙ্গীর আলম  ছুরিকাঘাত করে  আহত করে। স্থানীয়রা নিহত আনোয়ারকে  চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অতিমাত্রায় রক্তক্ষরণের ফলে এবং  রক্তের গ্রুপ জানা না থাকায় নিহত আনোয়ার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালেই মারা যান।

এ বিষয়ে কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ ওসি দুলাল মাহমুদ সিপ্লাসকে জানান, দুটো একটি নালা সংক্রান্ত বিষয় নিয়ে আসামি জাহাঙ্গীর নামের এক ব্যক্তির মায়ের সাথে নিহত আনোয়ারের কথা কাটাকাটি হয় মূলত এই বিষয়কে কেন্দ্র করে আসামি জাহাঙ্গীর সন্ধ্যার দিকে নিহত আনোয়ারকে একা পেয়ে ছুরিকাঘাতে করে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে নেয়া হলে আনোয়ার সেখানে মারা যায়।