মানুষের প্রাণ বাঁচাতে অ্যাম্বুলেন্স চালাচ্ছেন মেহজাবীন!

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: প্রতিনিয়ত নিজেকে ভেঙে নতুনভাবে উপস্থাপন করেন মেহজাবীন চৌধুরী। অভিনয়ের নৈপুণ্য দেখিয়েই তিনি নাট্যাঙ্গনে প্রথম সারিতে অবস্থান তৈরি করে নিয়েছেন। সেই অবস্থান ধরে রাখতে কোনো খামতি রাখছেন না অভিনেত্রী। তাই অনেক ভেবে-চিন্তেই নতুন কাজ করছেন।

তেমনই একটি নাটকে সম্প্রতি অভিনয় করছেন মেহজাবীন। নাম অবশ্য এখনো ঠিক হয়নি। নাটকটি পরিচালনা করছেন অনন্য ইমন। এই নাটকের শুটিংয়ের একটি ভিডিও ক্লিপ নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন মেহজাবীন।

সেখানেই দেখা গেল, অ্যাম্বুলেন্স চালাচ্ছেন মেহজাবীন। এমন রূপে তাকে দেখে মুগ্ধ হচ্ছেন ভক্তরা। বাহবা দিচ্ছেন সকলেই। ভিডিওটির ক্যাপশনে মেহু লিখেছেন, ‘মাঝে মাঝে ভাবি অন্য পেশাতে থাকলে কি জীবনে এত ধরনের অভিজ্ঞতা নেওয়ার সৌভাগ্য হতো? খুব নার্ভাস ছিলাম এত বড় অ্যাম্বুলেন্স চালাতে পারবো কি না! কারণ, কার ড্রাইভ করলেও আগে কখনও মাইক্রোবাস ড্রাইভ করিনি। কিন্তু অ্যাম্বুলেন্সের এক্সেলেটরে পা রাখার পর নতুন এক নিজেকে আবিষ্কার করলাম।’

জানা গেছে, এই নাটকের রচনা-চিত্রনাট্য জাহান সুলতানার। এতে মেহজাবীনের সঙ্গে অভিনয় করছেন সুদীপ বিশ্বাস দীপ, জিয়াউল হাসান কিসলু ও রেশমাসহ অনেকেই। গত ৪ জুন নাটকটির শুটিং শুরু হয়; আজ (৬ জুন) চলছে শেষ দিনের চিত্রায়ন।

সাধারণত নারী অ্যাম্বুলেন্স চালক দেখা যায় না। তবে গল্পের প্রয়োজনেই মেহজাবীনকে এই রূপে দেখা যাবে। এ বিষয়ে নির্মাতা অনন্য ইমন বলেছেন, ‘অনেকদিন পর এমন একটি ব্যতিক্রমী চরিত্রে দেখা যাবে মেহজাবীনকে। অনেকটা সময় ও যত্ন নিয়ে এর কাজ হচ্ছে। যেখানে এ অভিনেত্রীর মানবিক দিকও উঠে আসবে।’

তিনি আরও জানান, এই নাটকে মেহজাবীনে চরিত্রের নাম মেঘলা। তিনি মূলত একজন শিক্ষার্থী। পাশাপাশি মানুষের জীবন বাঁচাতে অ্যাম্বুলেন্স চালানোর কাজ করেন।