মানবাধিকার কর্মী পরিচয়ে ইয়াবা পাচার, বাকলিয়ায় র‌্যাবের হাতে ধরা

CPLUSTV
CTG NEWS
CPLUSTV

সিপ্লাস প্রতিবেদক: মানবাধিকার কর্মী পরিচয়ধারী মো. নাছিবুর রহমান (৪৩) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

এসময় তার ল্যাপটপ, পাওয়ার ব্যাংক ও অ্যাডাপ্টারের ভিতর থেকে ৩ হাজার ৬৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রবিবার (২৩ জানুয়ারি) রাত পৌনে নয়টার দিকে বাকলিয়া থানা এলাকায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত নাছিবুর ফরিদপুর জেলার গোয়াল চামুর এলাকার মৃত শফিউদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নূরুল আবছার জানান, যাত্রীবাহী বাসযোগে মাদক ব্যবসায়ী কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসার সংবাদের ভিত্তিতে রোববার রাত পৌনে নয়টার দিকে বাকলিয়া থানা এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালানো হয়। এসময় কথিত মানবাধিকার কর্মী মো. নাছিবুর রহমানের হেফাজতে থাকা ট্রলিব্যাগের ভিতরে ল্যাপটপ, ল্যাপটপের চার্জার ও পাওয়ার ব্যাংকের ভিতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ৩ হাজার ৬৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে নাছিবুর স্বীকার করেন দীর্ঘদিন যাবৎ মানবাধিকার কর্মী পরিচয়ের আড়ালে বিশেষ কৌশলে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে আসছিলেন। পরবর্তীতে ঢাকা, চট্টগ্রাম ও কক্সবাজারসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে পাচার করে আসছেন। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১০ লাখ ৮৯ হাজার টাকা। তাকে বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।