মাদক কারবারিদের বিরুদ্ধে তথ্য দেয়ায় সাংবাদকর্মী হীরনকে হুমকি

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার দৈনিক প্রভাতী খবর, চাটগাঁর সংবাদ পত্রিকার প্রতিনিধি ও বিএমএসএফ সদস্য মুহাম্মদ মুহিব্বুর রহমান হীরন কে মাদক কারবারিদের বিরুদ্ধে থানায় তথ্য দিয়ে সহযোগিতা করায় ও হুমকি দেওয়ার ঘটনা ঘটেছে। গত ২ অক্টোবর সকাল ১১ ঘটিকার সময় বাঁশখালী থানা কার্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটে।
এ বিষয়ে মুহাম্মদ মুহিব্বুর রহমান হীরন জানায় গত ১ আক্টোবর পুইছড়ী ইউনিয়ন এর বহদ্দারহাঠ জেলে পাড়া এলাকায় প্রকাশ্যে মাদক বিক্রির সংবাদ পেলে বাঁশখালী থানা তদন্ত ওসি কামাল হোসেন কে জানায়। এসআই রমজান ও হারুনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আবদুল গণির ছেলে সাখাওত আলম টিপু (২৫) কে মদ সহ হাতেনাতে আটক করেন। গ্রেপ্তারের পর থানায় আটক আসামীর পক্ষ নিয়ে তাকে ছাড়াতে আসেন পুইছড়ী আরবশাহ ঘোনার বাসিন্দা মুজিবুর রহমান চৌধুরী কিন্তু তিনি তাতে ব্যার্থ হন। পরদিন ২ আক্টোবর সকাল ১১ টার সময় আটক আসামীকে ছাড়াতে আসা মুজিবুর রহমান চৌধুরী থানা কার্যালয়ের সামনে পেয়ে হিরণ ও তার বন্ধু শোয়াইবকে অকথ্যভাষায় গালিগালাজ করিয়া প্রাননাশের হুমকি প্রদান করে বলে জানায়। হিরণ এ ব্যাপারে বাঁশখালী থানায় রাত ৯ ঘটিকার সময় বাদী হয়ে একটি সাধারণ ডায়েরী করেন যার ডায়েরী নং- ১০৩ তাং- ০২/১০/২০১৯ ইং। হিরণ ও তার বন্ধু শোয়াইব হুমকি ধমকি ও অস্ফালনে শংকায় দিন অতিবাহিত করছেন বলে জানায়।
বাঁশখালী থানায় অফিসার ইনচার্জ ওসি মোঃ রেজাউল করিম মজুমদার বলেন, সংবাদকর্মী মুহিব্বুর রহমান হিরণ কতৃক থানায় তথ্য দিয়ে সহযোগিতা করার বিষয় আমার যেহেতু জানা আছে। কোন সমস্যা হলে সাথে সাথে থানায় জানাবেন। মাদকের ব্যাপারে কোন আপোষ নাই বলেও জানান তিনি।