মাতারবাড়ী আ’লীগের ত্রি-বাষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত

মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে বক্তব্য রাখছেন আশেক উল্লাহ রফিক এমপি

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হলো
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মহেশখালী প্রতিনিধি: ১০ বছর পর প্রধান সড়কে রঙ্গ বেরঙ্গের তোরণ, ব্যানার ও ডোলের তালে তালে নেচে ঘেয়ে এক উৎসব মূখর পরিবেশে কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হলো। এর মধ্য দিয়ে ২য় বারের মত দলটির পূর্ণরায় নেতৃত্ব বেছে নেওয়া হয়েছে বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদককে।

কাউন্সিলারদের সরাসরি ভোটে পুর্ণরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে বর্তমান চেয়ারম্যান এস এম আবু হায়দার। বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন বর্তমান সভাপতি জি এম ছমি উদ্দিন। তারা দুইজনে বাজিমাত দেখালেন নতুন করে।

উপজেলার মাতারবাড়ী মজিদিয়া মাদ্রাসা প্রাঙ্গণে শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টার সময় জাতীয় সংগীতের পাশাপাশি জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে শুরু হয় সম্মেলন। দুই অধিবেশনে  সম্মেলনে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিএম ছমি উদ্দিন সভাপতিত্ব করেন।

উক্ত সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় সংসদের ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, উদ্ভোধক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য ও মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুর রহমান বিএ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফরিদুল আলম,মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়া প্রমূখ।