মহেশখালীতে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই!

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কক্সবাজারের মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নে বিকাশ ব্যবসায়ীর টাকা ছিনতাই ও কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। আহত ব্যবসায়ী মোঃ সেলিম কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার রাত ৮ টায় কুতুবজোম নয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কুতুবজোম বটতলী এলাকার খুইল্যা মিয়ার পুত্র শামশুল আলম এর সাথে পারিবারিক বিরোধের জের ধরে ঘটনার সূত্রপাত।

রাতে বটতলী বাজারের ব্যবসায়ী সেলিম উল্লাহ’র দোকান বন্ধ করে বাড়ীর দিকে ফিরছিলেন। এসময় পূর্ব থেকে উৎপেতে থাকা শামশুল আলম, মাছুম বিল্লা, ছৈয়দুল করিম, মোঃ বাপ্পিসহ আরো ৪/৫ জন সেলিমকে গতিরোধ করে ১ লক্ষ ৫০ হাজার ৫ শত টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

এ সময় সেলিম দৌঁড়ে পালানোর চেষ্টা করলে শামশুল আলমের নেতৃত্বে অপরাপরা সেলিমকে কুপিয়ে শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে ১ লক্ষ ৫০ হাজার ৫ শত টাকা ছিনতাই করে।পথচারী ও স্থানীয় লোকজন দ্রুত এগিয়ে আসলে শামশুল আলম ও তার অপরাপর সহযোগিরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

রক্তাক্ত অবস্থায় আহত সেলিম উল্লাহকে মহেশখালী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, কুতুবজোমে একজন ব্যবসায়ীর উপর হামলা ও টাকা ছিনতাই সংক্রান্ত একটি এজাহার পাওয়া গেছে।পরবর্তী অপরাধীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।