মহেশখালীতে বালির গাড়ির চাপায় শিশুর মৃত্যু

বিক্ষুব্ধ জনতার সড়ক অবরোধ

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মহেশখালী প্রতিনিধি: মহেশখালীতে বালিভর্তি গাড়ির ধাক্কায় এক পুরুষ শিশু নিহত হয়েছে। এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা সড়ক আবরোধ করে রাখে। এতে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার ১৪ জুলাই সকাল ১১ টার দিকে উপজেলার বড় মহেশখালীর  ইউনিয়নের মিয়াজী পাড়া নামক এলাকায় এই ঘটনা ঘটে।

এই ঘটনায় বেপরোয়া ডাম্পারের ধাক্কায় স্থানীয় মোহাম্মদ নাছির উদ্দিনের পুত্র মোহাম্মদ তা হামিদ নামের ৭ বছর বয়সী  শিশুটির মৃত্যু হয় বলে জানায় স্থানীয়রা।

এই ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা মহেশখালীর প্রধান সড়কে ব্যারিকেড দিয়ে গাড়ি চলাচল অবরোধ করে রাখে। প্রায় ঘণ্টাখানিক সড়ক অবরোধের পর মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী এর নেতৃত্বে পুলিশের একটি ইউনিট এসে অভিযুক্ত গাড়ি ও ড্রাইভারকে গ্রেফতারের আশ্বাসে বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে ঘটনা নিয়ন্ত্রণে আনেন। পরে যান চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয়রা জানায় -বেপরোয়া গতিতে আসা ওই ডাম্পার ওই শিশুকে মারাত্মক ভাবে আঘাত করে পালিয়ে যায়। পরে উত্তেজিত জনতা মালিকানাধীন স্বপন কোম্পানির বালিভর্তি ডাম্পার গাড়ি আটক করে।

এই ঘটনায় মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্ত ডাম্পারের মালিক ও ড্রাইভারকে দ্রুত আইনের আওতায় আনার কথা জানান তিনি।