মহেশখালীতে দু’গ্রুপের সংঘর্ষে আহত মিজানের মৃত্যু

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নে দীর্ঘদিনের চলমান বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে মোঃ শাহ ঘোনা গ্রামের মোশতাক আহমদের এর পুত্র মিজান নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

এ ঘটনাকে কেন্দ্র করে ফের যে কোন মুর্হুতে সংর্ঘষের আশঙ্কা করছেন স্থানিয় বাসিন্দারা।

জানাগেছে, গত ১৩ অক্টোবর রবিবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার কালারমার ছড়া বাজারের পূর্ব পাশে দু’টি গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষে অন্ততঃ ৩ জন আহত হয়। আশংকাজনক হওয়ায় আহত মোহাম্মদ মিজানুর রহমান(৩৬) কে ওই দিনই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় তার শরীর থেকে বেশ রক্তক্ষরণের কারনে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মারা যায় মিজান।

নিহতের পিতা মোশতাক আহমদ বলেন, স্থানিয় এক জনপ্রতিনিধি বাহিনীর লোকজন কালারমারছড়ায় একচ্ছত্র আধিপত্য বিস্তার করে আসছে। ফলে তার অত্যাচারে এলাকা থেকে বিতাড়িত হতে হয়েছে আমাদের পরিবারসহ অনেকের।

তিনি আরও বলেন, আমাদেরকে এলাকা থেকে বিতাড়িত করে ক্ষান্ত হননি তিনি। তার বাহিনীর হাতে আমার ছেলেকে জীবন দিতে হয়েছে। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, কালারমারছড়া দুই গ্রুপের বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছে বলে শুনেছি। তবে অভিযোগ পাওয়া গেলে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে।