মহানবী (সাঃ) কে কটূক্তির প্রতিবাদে রাঙ্গুনিয়ার রাজাভূবনে বিক্ষোভ

মহানবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে রাঙ্গুনিয়ার দক্ষিণ রাজানগরে ধর্মপ্রাণ মুসলিম জনসাধারণের বিক্ষোভ
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: মহানবী হযরত মোহাম্মাদ (সাঃ) ও তার পরিবারকে নিয়ে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতার আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর রাজাভূবনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ জুন) বিকেলে রাজাভূবন সর্বস্তরের জনসাধারণের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। যেখানে অংশ নিয়েছেন কয়েকহাজার নবীপ্রেমী তৌহিদী জনতা।

মিছিলটি রুখনুল ইসলাম খন্ডলিয়া পাড়া মাদ্রাসা থেকে শুরু হয়ে রাজারহাট বাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে রাজারহাট সিএনজি স্টেশন মোড়ে এসে মিলিত হয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য দেন ফুলবাগিচা মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নাছির উদ্দীন, দক্ষিণ রাজানগর ইউপি সদস্য মুসলিম উদ্দিন শিকদার, রুখনুল ইসলাম খন্ডলিয়া পাড়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক মুফতি হাবিবুল্লাহ, সহকারী পরিচালক মাওলানা মহিউদ্দিন, সিনিয়র শিক্ষক আজিম উদ্দিন, রাঙ্গুনিয়া উপজেলা (উত্তর) ছাত্রসেনার সভাপতি মো. জয়নাল আবেদীন, দক্ষিণ রাজানগর ইউপি সদস্য মো. কাদের মাস্টার, মো. জুনাইদ বিন ইব্রাহিম , মো. সাইফুল ইসলাম, মাওলানা জমির, মাওলানা আবদুল খালেক, রায়হান মোস্তফা,মো. জুবায়ের, মো. জাহেদুল ইসলাম, মো. জামশেদ।

বক্তারা বলেন, মহানবী হযরত মোহাম্মাদ (সাঃ) কে নিয়ে মন্তব্য করে সকল মুসলমানের কলিজায় আগুন জ্বালিয়ে দিয়েছে। এর প্রতিবাদে রাষ্ট্রীয় ভাবে নিন্দা জানানোর জন্য বক্তারা বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানান।