মসজিদের শহর ঢাকাকে ক্যাসিনোর শহর বানিয়েছে সরকার : গয়েশ্বর চন্দ্র রায়

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘দুর্নীতিবাজ সরকার পদত্যাগ করলেই জনগণের জন্য সবচেয়ে বড় সহযোগিতা হবে। এ  সরকার মসজিদের শহর ঢাকাকে ক্যাসিনোর শহর বানিয়েছে।’

দুর্নীতিবাজ সরকার পদত্যাগ করলেই জনগণের জন্য সবচেয়ে বড় সহযোগিতা হবে বলে মনে করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

সোমবার (২৩ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত ‘দুর্নীতি-দুঃশাসন এবং বর্তমান অবস্থা’ শীর্ষক সভায় এ কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, মসজিদের শহর ঢাকাকে ক্যাসিনোর শহর বানিয়েছে সরকার। বলেন, শুধু তিন অ্যান্টিবায়োটিককে (যুবলীগের খালেদ ভূঁইয়া, জি কে শামীম, কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি) গ্রেপ্তার করেই আওয়ামী লীগের পচন ঠেকানো যাবে না। পচন ঠেকাতে হলে দুর্নীতিবাজের তালিকার ৮০০জন সবাইকে আইনের আওতায় আনুন, আমাদের সহযোগিতা থাকবে।

তিনি আরো বলেন, সরকারের সদিচ্ছায় নয়, তারা বাধা দেয়ার ক্ষমতা হারিয়ে ফেলেছে বলেই আজ গণমাধ্যমে তাদের দুর্নীতি প্রকাশ পাচ্ছে।

বিএনপির এ নেতা বলেন, অনেক দেরিতে হলেও আইনশৃঙ্খলা বাহিনী এখন অন্যায়ের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শুরু করেছে। এতোদিন গণমাধ্যম নিশ্চুপ ছিল না, তাদের নিশ্চুপ করে রাখা হয়েছিল। তারা চাইলেও লেখতে পারেনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এখন বলছেন, শুদ্ধি অভিযান পরিচালিত হচ্ছে যেন সবাই সহযোগিতা করেন। আমাদের সহযোগিতা থাকবে যদি ৮০০ এর অধিক দুর্নীতিবাজদের পাকড়াও করেন। তাদের সম্পদ রাষ্ট্রীয় কোষাগারে জমা দেন। আর যদি মাত্র তিন জনকে গ্রেপ্তারের মাধ্যমে হাজার জনকে ঢাকবার চেষ্টা হয় তাহলে বুঝবো এটা একটা নাটক বলেন গয়েশ্বর।