মক্কায় লুলু আল শার্ক হোটেলে রমজানের বেস্ট এমপ্লয়ি প্রথম পুরস্কার পেলেন লোহাগাড়ার সন্তান কুতুব উদ্দিন

মক্কায় রমজান বেস্ট এমপ্লয়ি প্রথম পুরস্কার পেলেন লোহাগাড়ার সন্তান কুতুব উদ্দিন
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

খলিল চৌধুরী, সৌদিআরব প্রতিনিধি: পবিত্র মক্কা নগরীর মসজিদুল আল হেরামের পাশ্বে লুলু আল শার্ক হোটেলে রমজান মাসের বেস্ট এমপ্লয়ি পুরস্কার বিতরণ ও পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে।

লুলু আল শার্ক হোটেলের হল রুমে বিশিস্ট ব্যাবসায়ী লুলু আল শার্ক হোটেলের জেনারেল ম্যানেজার আব্দুল রাজ্জাক কামরানের সভাপতিত্বে ও হোটেলের ফ্রন্ট অফিস ইনচার্জ ইউচুফ আমিরের সঞ্চালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন একাউন্ট ম্যানেজার মুহাম্মদ কুতুব উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন হোটেলের হিউম্যান রিসোর্স ম্যানেজার ফয়সাল আল জাহাদ আলী, একাউন্ট ম্যানেজার জনাব মুনতাসির ওসমান ফারুক, একাউন্ট সহকারী জনাব মোহাম্মদ কুতুব উদ্দিন, মক্কার বিশিস্ট ব্যবসায়ী লিয়াকত আলী।

শুভেচ্ছা বক্তব্য রাখেন হোটেলের হাউছ কিপিং সুপারভাইজার বেলাল উদ্দিন, হোটেলের বেলবয় ইনচার্জ শফিকুল ইসলাম ও রেস্টুরেন্ট কিচেন চিইপ শেফ শহিদুল ইসলাম। মেইনটেনেন্স ডিপার্টমেন্টের ইনচার্জ নাজিম উদ্দিন ও মুহাম্মদ আবদুল্লাহ প্রমুখ।

এছাড়াও এ বেস্ট এমপ্লয়ি পুরস্কার বিতরণ ও পূর্ণমিলনী অনুষ্ঠানে সৌদি আরব, সুডান, ভারত, পাকিস্তান, বাংলাদেশ ও বর্মা নাগরিকসহ হোটেলের সকল কর্মচারী উপস্থিত ছিলেন।

সভায় করোনাকালীন সংকট কাটিয়ে নতুন ভাবে হোটেলের কার্যক্রম শুরু করতে পারায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করা হয়। পবিত্র রমাজান মাসে হোটেলের সকল ডিপার্টমেন্ট তাদের নিজ নিজ কর্তব্য সুন্দর ভাবে সম্পন্ন করায় তাদের কয়েকজন কে রমজান মাসের বেস্ট এমপ্লয়ি হিসাবে পুরষ্কার প্রদান করা হয়।

অনুষ্টানে হোটেলের দুই জন সহকর্মী আবদুল্লাহ ও শফিকুল ইসলামের নতুন দাম্পত্য জীবনে তাদের প্রথম পিতা খুশির সংবাদে হোটেলের পক্ষ হতে সন্তোষ প্রকাশ করে মহান আল্লাহর কাছে তাদের জন্য দোয়া কামনা করা হয়। সর্বশেষ রাফেল ড্র আয়োজন ও নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।