মক্কায় বজ্রপাতে এক বাংলাদেশি কৃষক নিহত

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সৌদি আরবের পবিত্র নগরীর মক্কা থেকে প্রায় ৫০-কিলোমিটার দূরে মক্কা-জেদ্দা পুরাত সড়কের কাছে হাদা নামক এলাকায় কৃষি খামারে বজ্রপাত হয়ে এক বাংলাদেশি কৃষক মুহাম্মদ সেলিম উদ্দিন নিহত।

জানা যায়, গত ২-অক্টোবর বিকালে আকাশ কালো মেঘে হয়ে বাতাস ও প্রচুর বৃষ্টি হয় এ সময় হাদা নামক এলাকায় কৃষি খামার বাড়ীর ক্ষেতে জমিনে চালু থাকা পানির মিশিন বন্ধ করতে গেলে হঠাৎ বজ্রপাত হয়ে কৃষক মুহাম্মদ সেলিম উদ্দিন-(৩৫) ঘটনাস্থলে নিহত হন।

বজ্রপাতে নিহত প্রবাসী মুহাম্মদ সেলিম উদ্দিন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলাধীন কাইলিশ ইউনিয়নের মৌলবি দোকানের পূর্বে মাষ্টার হাট এলাকার আলীম মহুরি পাড়া নিবাসী আহমদ কবিরের পুত্র।

নিহত সেলিম উদ্দিনের ছোট ভাই জেদ্দা প্রবাসী এমডি নাছের উদ্দিন সিপ্লাস টিভি সৌদি-প্রতিনিধিকে জানান, আমার বড় ভাই জেদ্দা আমার বাসায় থেকে কয়েকদিনের মধ্যে দেশে যাওয়ার কথা আল্লাহ ডাকে সাড়াদিয়ে না ফেরার দেশে চলে যান।কিন্তু দেশে গিয়ে বিয়ে করা কথা।

গত বুধবার বিকালে বাতাস ও প্রচুর বৃষ্টি হওয়ার সময় বজ্রপাত হলে নিহত হন। বজ্রপাত নাকি বা বিদুৎ শর্ট তা সু-নিদেষ্ট প্রমাণ করা জন্য সরকারি ভাবে সৌদির আইনে একটি মামলা হওয়াতে বড় ভাইয়ের লাশ দাফন করা সম্ভব হয়নি। নিহত লাশ বর্তমানে পবিত্র মক্কা নগরীর যাহারা হাসপাতালে মর্গে রয়েছে।