মক্কায় প্রবাসী কক্সবাজার সদর উপজেলা বিএনপি যুবদলের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সৌদি আরব প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও পুলিশের গুলিতে নির্বিচারে নেতাকর্মী হত্যা এবং দ্র্যবমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে সৌদি আরবের মক্কায় প্রবাসী কক্সবাজার সদর উপজেলা বিএনপি ও যুবদলের যৌথ উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র মক্কা নগরীর সরাইয়া একটি কমিনিউটি সেন্টারে কক্সবাজার সদর উপজেলা বিএনপি সদস্য রহমত আলী খান চৌধুরীর সভাপতিত্বে প্রবাসী কক্সবাজার সদর উপজেলা যুবদলের সভাপতি নুরুল আমিন  ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের সঞ্চলনায় শুরুতে কোরাআন তেলওয়াত করেন মাওলানা সাইফুল ইসলাম।

এ প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন পবিত্র ওমরাহ পালনে আসা কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপি সভাপতি সাবেক চেয়ারম্যান সুবেদার মেজর (অবঃ) আবদুর মাবুত।

এ প্রতিবাদ সভায় প্রধান বক্তা ছিলেন মক্কা প্রাদেশিক বিএনপি আহবায়ক আলহাজ্ব জহির আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন মক্কা প্রাদেশিক বিএনপি সদস্য সচিব মুহাম্মদ সাহাব উদ্দিন, মক্কা প্রাদেশিক যুবদলের সভাপতি কামার হোসেন, সাধারণ সম্পাদক শামসুল আলম হিমু, প্রবাসী কক্সবাজার সদর উপজেলা বিএনপি নেতা আনোয়ার হোসেন, মক্কা প্রাদেশিক যুবদলের সিনিয়র সহ-সভাপতি হারুনুর রশিদ, সহ-সভাপতি নজরুল কবির রুবেল, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ফাহাদ।

বক্তব্য রাখেন, প্রবাসী কক্সবাজার জেলা শ্রমিক দলের আহবায়ক খন্দকার দেলোয়ার হোসেন, সারালহাজ বিএনপি সাবেক সাধারণ সম্পাদক মোঃ বেলাল উদ্দিন, মক্কা প্রাদেশিক বিএনপি যুগ্ম আহবায়ক শাহ আলম, সারালহাজ বিএনপি সিনিয়র সহ-সভাপতি শাহজাহান ফকির, সহ-সভাপতি মুহাম্মদ শফি, সহ-সভাপতি আবুল কালাম, মক্কা প্রাদেশিক যুবদলের যুগ্ম সম্পাদক হেফাজত ইসলাম, যুগ্ম সম্পাদক মুহাম্মদ আলমগীর, মোহাম্মদ আলম, প্রচার সম্পাদক আলমগীর মাহফুজ,  হানসা যুবদলের সভাপতি সৈয়দ নুর, চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের  ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ হেলাল উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি সাবের আহমদ ও যুবদল নেতা নুরুল আবছার নাহিদ প্রমুখ।

এছাড়াও মক্কা নগরীর বিভিন্ন প্রাদেশিক সাংগঠনিক শাখার বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা অবিলম্বে  সাবেক এই প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও পুলিশের গুলিতে নির্বিচারে নেতাকর্মীদের হত্যার বিচার এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদ জানিয়ে এ সরকারের পদত্যাগের দাবি জানান।