ভিডিওবার্তায় ভক্তদের সুখবর দিলেন মিথিলা

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: মায়া সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে কলকাতার সিনেমায় অভিনয় শুরু করেন দেশের অভিনেত্রী ও উন্নয়নকর্মী রাফিয়াথ রশিদ মিথিলা। সিনেমাটি এতদিন ছিল পোস্ট-প্রোডাকশনের অন্ধকার ঘরে। সেসব কাজ শেষে আলোর মুখ দেখতে যাচ্ছে ‘মায়া’ সিনেমাটি।

উইলিয়াম শেক্সপিয়ারের ‘ম্যাকবেথ’ অবলম্বনে সিনেমাটি বানিয়েছেন রাজর্ষি দে।

অভিনেত্রী সোমবার ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওবার্তায় ভক্তদের এই সুখবর জানান। মিথিলা জানান, ২০২৩ সালে মুক্তি পেতে যাচ্ছে মায়া-দ্য অল্টার ইগো।

তিনি জানান, ৯ ডিসেম্বর থেকে হায়দরাবাদে শুরু হচ্ছে ৫ম তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব। তিন দিনের এ উৎসবের দ্বিতীয় দিনে প্রদর্শিত হবে তার অভিনীত ‘মায়া’ সিনেমাটি।

মিথিলা বলেন, এ উৎসবে অংশ নিতে আমি হায়দ্রাবাদ যাচ্ছি। সঙ্গে থাকছে আমার ছবি ‘মায়া’। দর্শকদের সঙ্গে বসে সিনেমাটি দেখার অপেক্ষায় আছি।

‘মায়া’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে আছেন মিথিলা। এতে তিনটি আলাদা বয়সে, আলাদা লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। এর মধ্যে একটি চরিত্রের লুক চমকে দিয়েছে দর্শকদের। জট পাকানো চুল, গলায় রুদ্রাক্ষের মালা, হাতে পিস্তল—এভাবে আগে কখনো দেখা যায়নি মিথিলাকে।

জানা গেছে, মায়ার গল্প শুরু হয় কলকাতায়, ১৯৮৯ সালে। আর শেষ হয় বর্তমান সময়ে এসে। এ দীর্ঘ সময়ে মাহিরা থেকে মায়া হয়ে ওঠার জার্নিতে বিভিন্ন রূপে দেখা যাবে মিথিলাকে। ধর্ষণের শিকার হওয়ার পর এক সংখ্যালঘু নারী কীভাবে ঘুরে দাঁড়ায়, পুরুষতন্ত্রের শিকল ছেঁড়ার প্রেরণা জোগায় অন্য নারীদের—‘মায়া’ সিনেমায় সে গল্পই ফুটে উঠেছে।