ভালোবাসাকে অটুট বাঁধনে জড়াতে কাপ্তাইয়ে লাভ লক উদ্বোধন

পর্যটন শহর হিসাবে খ্যাত রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গাছড়া ৪১ বিজিবি ব্যাটালিয়ন সংলগ্ন প্যানোরোমা জুম রেস্তোরাঁর অভ্যন্তরে রিভার ভিউ পার্কে অত্যন্ত মনোমুগ্ধকর "লাভ লক" এর শুভ উদ্বোধন করা হয়েছে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কাপ্তাই প্রতিনিধি: পর্যটন শহর হিসাবে খ্যাত রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গাছড়া ৪১ বিজিবি ব্যাটালিয়ন সংলগ্ন প্যানোরোমা জুম রেস্তোরাঁর অভ্যন্তরে রিভার ভিউ পার্কে অত্যন্ত মনোমুগ্ধকর “লাভ লক” এর শুভ উদ্বোধন করা হয়েছে।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় কাপ্তাই ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্নেল সাব্বির আহমেদ এর উদ্বোধন করেন। এই সময় চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং সহ হাসপাতালে কর্মরত বিদেশী চিকিৎসক এবং ব্যাটালিয়ন এর পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কাপ্তাই ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল সাব্বির আহমেদ জানান, পৃথিবীর বিভিন্ন দেশে ভালবাসার নিদর্শন স্বরুপ লাভ লক সুপরিচিত। কর্ণফুলীর কোল ঘেঁষে অত্যন্ত নৈসর্গিক পরিবেশে স্থাপিত এই লাভ লক টির সৌন্দর্য যে কোনো দর্শনার্থীকে মুগ্ধ করবে।

চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং জানান, এই লাভ লক এর মাধ্যমে কাপ্তাইয়ের পর্যটন শিল্পকে ভ্রমন পিপাসুদের কাছে আরোও সুপরিচিত করে তোলা যাবে।

কাপ্তাই ব্যাটালিয়ন কর্তৃক আয়োজিত এর উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ক্যাম্প ফায়ার অনুষ্ঠিত হয়। এইছাড়া আমন্ত্রিত অতিথিদের লাভ লকে তালা লাগানোর মধ্য দিয়ে শুরু হয় যার সমাপ্তি হয় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এর মধ্য দিয়ে। কাপ্তাই বিজিবি ব্যাটালিয়ন এর সদস্য ছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠানটিতে কাপ্তাই শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ঝুলন দত্তের পরিচালনায়  শিল্পীরা সংগীত পরিবেশন করেন। উক্ত অনুষ্ঠানে, ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার,  কাপ্তাই উপজেলার নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান, হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং সহ বিজিবির সদস্য ও তাঁদের পরিবারবর্গ এবং হাসপাতালে কর্মরত দেশী ও বিদেশি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আন্তর্জাতিক মানের দৃষ্টিনন্দন এই লাভ লক টি কাপ্তাই পর্যটন বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে মনে করছেন বিজিবির কর্মকর্তারা।