ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়াকে আ.লীগের দপ্তর সম্পাদক নির্বাচিত করায় আনন্দ মিছিল

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সাতকানিয়া লোহাগাড়ার কৃতি সন্তান ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়াকে বাংলাদেশ আ.লীগের দপ্তর সম্পাদক নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্য জননেত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে আ.লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ।

(২৪ ডিসেম্বর) মঙ্গলবার বিকাল ৪টায় এক বিশাল মিছিল সাতকানিয়া উপজেলা ও পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাফর আলমের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাতকানিয়া পৌরসভা মেয়র মোহাম্মদ জোবায়ের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাঞ্চনা ইউপি চেয়ারম্যান রমজান আলী, কেঁওচিয়া ইউপি চেয়ারম্যান মনির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য আবুল কালাম, রূপকুমার নন্দী খোকন, রেজাউল করিম, উপজেলা যুবলীগের সভাপতি এ.কে.এম আসাদ, সাধারণ সম্পাদক আবদুল গফুর, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মামুনুল হক।

উপজেলা ছাত্রলীগ নেতা মো: এনামুল হকের সঞ্চালনায় আর বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাইফুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক নবাব মিয়া রকিব।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হক লিটন, কামরুজ্জামান, মামুনুর রশিদ, পৌর কাউন্সিলর সাইফুদ্দিন দুলাল, নুরুল হক নুরুল্লাহ, উপজেলা যুবলীগ নেতা মো: সেলিম, মামুন, পৌর যুবলীগের সহ সভাপতি নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দিন, জাহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আবু ছালেহ শান প্রমুখ।

পরে পোষ্ট অফিস মোড়ে নেতা-কর্মীদের মিষ্টি মুখ করার মধ্য দিয়ে শেষ হয় আনন্দ মিছিল শেষ হয়।