ব্যক্তি মুজিবকে হত্যা করা হলেও তাঁর আদর্শকে হত্যা করা যায়নি:মেয়র

বোয়ালখালী পৌরমেয়র জহুরুল ইসলাম জহুর
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বোয়ালখালী প্রতিনিধি: ব্যক্তি মুজিবকে হত্যা করা হলেও তাঁর আদর্শকে হত্যা করা যায়নি।বঙ্গবন্ধুকে হত্যা করে খুনীরা মনে করেছিলো বঙ্গবন্ধুর আদর্শ ও আওয়ামী লীগ ধ্বংস হয়ে যাবে। কিন্তু আজকে প্রমান হয়েছে ব্যক্তি মুজিবকে হত্যা করা হলেও তাঁর আদর্শকে হত্যা করা যায়নি।

রবিবার (১৪ আগস্ট)বোয়ালখালী প্রেসক্লাবের উদ্যোগে  জাতীয় শোক দিবসের আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন, বোয়ালখালী পৌরমেয়র জহুরুল ইসলাম জহুর।

বোয়ালখালী প্রেসক্লাবের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম’র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন চৌধুরীর  সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় অতিথি ছিলেন- বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল রাজ্জাক,  বোয়ালখালী প্রেসক্লাবের  সহ সভাপতি মোঃ সেলিম  চৌধুরী, সিপ্লাস টিভির আরব আমিরাত প্রতিনিধি সনজিত কুমার শীল।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোঃ নজরুল ইসলাম,  অর্থ সম্পাদক প্রভাস চক্রবর্তী,  প্রচার সম্পাদক এস এম নাঈম উদ্দিন, সদস্য সাইফুদ্দিন খালেদ,  মোঃ শাহ আলম, মোঃ খোরশেদ, জাহেদ হাসান, প্রবাসী ব্যবসায়ী অপু দাশ, নেপাল দাশ, এস এম এয়াকুব, মেডিকেল টেকনোলজিষ্ট এস এম জিহাদ বাবলু প্রমুখ।

পরে ১৫ই আগস্ট সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন মৌলানা আবদুল হাকিম।