’বোয়ালখালীর কল্যাণে আমরা‘ সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী

’বোয়ালখালীর কল্যাণে আমরা‘ সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালীতে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ’বোয়ালখালীর কল্যাণে আমরা’ এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার বিআরডিবি হলে সংগঠনের সদস্য,শুভাকাঙ্ক্ষীদের নিয়ে কেক কাটেন অনুষ্ঠানের প্রধান অতিথি বোয়ালখালী পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর।

এসময় তিনি বলেন, মানবসেবায় কাজ করে যাচ্ছে একটি সংগঠন। রোগীর সংকটময় সময়ে এগিয়ে এসে রক্ত দিয়ে জীবন বাঁচাতে কাজ করছে। আমাদের সমাজকে  এগিয়ে নেওয়ার জন্য যার যার অবস্থান থেকে সামাজিক, মানবিক ও স্বেচ্ছাসেবক সংগঠনগুলো বিশেষ অবদান রেখে চলেছে। তারা রাষ্ট্রীয় প্রতিষ্ঠানের পাশাপাশি করোনা কালীন বিশেষ অবদান রেখেছেন। তারা সীমিত সামর্থ্য নিয়ে এগিয়ে এসে অসহায় মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। এরা হল সামাজের শক্তি।

সংগঠনের এডমিন মোহাম্মদ হাসান মুরাদের সভাপতিত্বে ও ওয়াজেদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, মামুনুর রশীদ বাপ্পী, বিশেষ অতিথি ছিলেন, কাউন্সিলর জাহাঙ্গীর আলম, সাংবাদিক সেকান্দর আলম বাবর, সংগঠনের উপদেষ্টা বেলাল মোহাম্মদ সাইফুদ্দিন, ইউপি সদস্য সাদেক হোসেন প্রমূখ।

’বোয়ালখালীর কল্যাণে আমরা’ বোয়ালখালী উপজেলার  অন্যতম একটি সক্রিয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। সামাজিক কর্মকান্ড ও মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে ২০১৫ সালে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। এরপর শুরু হয় সংগঠনের একের পর এক ব্যতিক্রমী সেবামূলক কার্যক্রম।

স্বেচ্ছায় রক্তদান, রক্তদানে উৎসাহিতকরণ, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, সুবিধাবঞ্চিত ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণসহ নানা কর্মসূচী। এসব নিয়ে কাজ করে যাচ্ছে ’বোয়ালখালীর কল্যাণে আমরা’ নামের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনটি।