বোয়ালখালীতে পূর্বাশার আলো’র ১৯ বছর পূর্তিউৎসব উদযাপন

কধুরখীল সরকারি উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,বোয়ালখালী পৌরসভার মেয়র ও সংগঠনের উপদেষ্টা মোঃ জহুরুল ইসলাম জহুর।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বোয়ালখালী প্রতিনিধি: একটি আলোকিত ভোরের প্রত্যাশায় আমরা বড় হবো এই শ্লোগানে আদর্শ শিশু-কিশোর সংগঠন পূর্বাশার আলো বোয়ালখালী উপজেলা শাখার আয়োজনে সংগঠনের ১৯ বছর পূর্তি উৎসব উপলক্ষে আলোচনা সভা, মাদক বিরোধী সমাবেশ আঞ্চলিক ভাষায় উপস্থিত বত্তৃতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৩ অক্টোবর) দুপুরে কধুরখীল সরকারি উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,বোয়ালখালী পৌরসভার মেয়র ও সংগঠনের উপদেষ্টা মোঃ জহুরুল ইসলাম জহুর।

তিনি তার বক্তব্যে বলেন,পূর্বাশার আলো সংগঠন প্রতিষ্ঠালগ্ন থেকে পথশিশু,এতিম, অসহায়,প্রতিবন্ধীদের সহায়তা, রক্তদান ও সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে সকলের কাছে প্রশংসিত হয়েছে। মাদকের বিরুদ্ধে জোড়ালো ভূমিকা রেখে যাচ্ছেন। এতে সব ধরনের সহযোগীতার আশ্বাস দেন প্রধান অতিথি।

সংগঠনের সভাপতি মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইয়াছিন চৌধুরী’র সঞ্চালনায়

প্রধান আলোচক ছিলেন কধুরখীল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বজিৎ বড়ুয়া। বিশেষ অতিথি ছিলেন পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গির আলম, শিক্ষক ও সাংবাদিক সেকান্দর আলম বাবর, সংগঠনের প্রতিষ্ঠাতা আতিকুর রহমান আতিক, দক্ষিণ জেলার সভাপতি মুহাম্মদ সেলিম, সাধারণ সম্পাদক শাহ আলম সিকদার, সাংবাদিক এস এম  নাঈম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম রাসেল।

এতে বক্তব্য রাখেন, দক্ষিণ জেলার সহ-সভাপতি আকতার হোসেন, উপজেলার দপ্তর সম্পাদক আবু নাঈম, পৌরসভার সভাপতি তাজুল ইসলাম মানিক, সাধারণ সম্পাদক সৈয়দ আরমান, মোঃ সোহেল রানা, মোঃ মোরশেদ, মোঃ বাদশা, ওয়াহিদ, মোঃ জাবেদ প্রমূখ।

এছাড়াও বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।পরে আঞ্চলিক ভাষার বক্তব্য প্রতিযোগীতার বিজয়ীদের মাধে পুরুস্কার বিতরন করেন