বোয়ালখালীতে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে হাতি প্রতীকের জয়

দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মোঃ এমরান
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বোয়ালখালী  প্রতিনিধি: চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে বোয়ালখালীতে ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে ৮ নং ওয়ার্ডে সাধারন সদস্য পদে হাতি প্রতীক নিয়ে দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মোঃ এমরান বিপুল ভোটে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন প্রাক্তন জেলা পরিষদের সদস্য মোহাম্মদ ইউনুচ।

সোমবার (১৭ আগষ্ট) বোয়ালখালী উপজেলার গোমদন্ডী পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ খুব সুন্দর, সুষ্ঠু ও স্বচ্ছ ভাবে সম্পন্ন হয়েছে।

ভোটের হিসেবে বোরহান উদ্দিন মোঃ এমরান হাতি প্রতীক – ৭৯ ও মোহাম্মদ ইউনুচ তালা প্রতীকে ৪৪ ভোট পেয়েছেন বলে প্রিজাইডিং অফিসার মো. গোলাম রহমান চৌধুরী জানান।

তিনি আরো জানান,এ কেন্দ্রে মোট ভোটার ছিলেন ১২৭ জন। ভোট প্রয়োগ করেছেন ১২৩জন ভোটার। এছাড়াও চেয়ারম্যান পদে এটিএম পেয়ারুল ইসলাম আনারস প্রতীকে পেয়েছেন ১১৬ ভোট ও নারায়ণ রক্ষিত মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ০৭ ভোট। সংরক্ষিত মহিলা সদস্য পদে জগদা চৌধুরী দোয়াত কলম পেয়েছেন ৬৬ ভোট, তাহমিনা আকতার চৌধুরী হরিণ প্রতীকে ২২ ভোট ও মোস্তফা রাহিলা চৌধুরী ফুটবল প্রতীকে ৩৪ ভোট পেয়েছেন।